1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি ও ঈদ উপলক্ষে বাড়িভাড়া মওকুফ বাড়িওয়ালার - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি ও ঈদ উপলক্ষে বাড়িভাড়া মওকুফ বাড়িওয়ালার

অনলাইন ডেস্ক :
  • Update Time : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৩০৩০ Time View

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি ও আসন্ন ঈদে ভাড়াটিয়ার অতিরিক্ত খরচের চাপ কমানোর জন্য আত্মীয়-স্বজনদের ১ মাসের বাসাভাড়া সম্পূর্ণ মওকুফ করেছেন এক বাড়িওয়ালা। রাজধানীর মিরপুর এলাকার রুপালি হাউজিংয়ের এক বাড়িওয়ালা এ মওকুফ করেন।

 

তবে এর আগে নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি ও আসন্ন ঈদে ভাড়াটিয়ার অতিরিক্ত খরচের চাপ কমানোর জন্য ১ মাসের বাসাভাড়া সম্পূর্ণ মওকুফ করেছেন এক বাড়িওয়ালা। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে এমন একটি পোস্ট। জানা যায়, রুপালি হাউজিংয়ের ৬১ নম্বর বাড়িতে ভাড়া থাকেন আলিমুর রহমান সুফাল। এই বাড়িওয়ালার এই হাউজিংয়ে দুইটা বাড়ি আছে এবং সবার জন্যই এই উপহার দিয়েছেন। সোমবার (১ এপ্রিল) তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে বিষয়টি জানালে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয় পোস্টটি।

বাড়িওয়ালা থেকে পাঠানো চিঠিটি তার আইডিতে শেয়ার করে লেখেন, আমার বাড়ি ওয়ালার পক্ষ থেকে ঈদ উপহার….আমি আমার ঢাকা শহরের এই ছোট্ট জীবনে কেউ কখনো এমন উপহার পেয়েছেন কিনা জানি না এবং শুনিনি কখনো, আমি অন্তত পাইনি। সম্পদের পাশাপাশি সুন্দর একটা আত্মা থাকা টা ও জরুরি একজন প্রকৃত মানুষ হওয়ার জন্য। আল্লাহ উনাকে নেক হায়াত এবং দুনিয়া ও আখিরাতে উত্তম প্রতিদান দান করুন।

এ বিষয়ে আলিমুর রহমান গণমাধ্যমকে বলেন, আমি একজন ভাড়াটিয়া হিসেবে আমার আবেগ প্রকাশ করেছি মাত্র।

বিষয়টির অনুসন্ধানে এর সত্যতা পাওয়া যায়। পরে জানা যায়, ওই বাসায় যারা থাকেন, তারা সবাই ওই বাসার মালিকের আত্মীয়-স্বজন।

স্থানীয় এক বাসিন্দা বলেন, ‘ওই বাসায় সব আত্মীয়-স্বজন থাকেন। সেই হিসেবে ভাড়া মওকুফ করতেই পারেন।

ওই বাড়ির কেয়ারটেকার বলেন, ‘এটা তো আমরা আজব শুনতেছি। আপনাদের লোকেরা তো বলতেছে। যা হয়েছে তার থেকে বেশি হচ্ছে।’ বিষয়টি ফেসবুকে দেওয়া হয়েছে এমন প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘আমরা জেনে দেখি কে দিয়েছে। সেটা জানলে ভালো হতো না?’

বিষয়টি নিয়ে বাড়ির মালিক মোবাইল ফোনে বলেন, ‘এটা নিয়ে আমি কোনো কথাই বলতে চাই না।’

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com