1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
পোমকাড়ায় ‘আমরা এলাকাবাসী’ রিইউনিয়ন ও ইসলামী সংগীত প্রতিযোগিতা সম্পন্ন - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
Title :
তিতাসে দেলোয়ার হোসেন পলাশের শুভেচ্ছা বিনিময় ঢাকায় ঢুকতে দেওয়া হচ্ছেনা চামড়াবাহী ট্রাক আওয়ামী লীগের পক্ষে কাজ করায়, সেচ্ছাসেবক লীগ নেতার আঙ্গুল কর্তন! দেবীদ্বারে ছবি তোলাকে কেন্দ্র করে দু’পক্ষের পাল্টাপাল্টি হামলায় আহত-১০ ব্যাবসা প্রতিষ্ঠান ও মোটর সাইকেল ভাংচুর তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩

পোমকাড়ায় ‘আমরা এলাকাবাসী’ রিইউনিয়ন ও ইসলামী সংগীত প্রতিযোগিতা সম্পন্ন

বিশেষ প্রতিনিধি:
  • Update Time : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ৩০৫২ Time View

সামাজিক সংহতি ও মানবিক উন্নয়নের প্রতীক হিসেবে পরিচিত ‘আমরা এলাকাবাসী’ ফেসবুক গ্রুপের রিইউনিয়ন ও ইসলামী সংগীত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান গত ১২ এপ্রিল, শুক্রবার সকাল সাড়ে ৯টায় পোমকাড়া ছিদ্দিকুর রহমান এন্ড হাকিম উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয়েছে। এই অনুষ্ঠানে এলাকার সকল স্তরের মানুষ একত্রিত হয়ে সামাজিক বন্ধন আরও দৃঢ় করেছেন।

প্রধান শিক্ষক আলহাজ্ব মো. নুরুল ইসলামের সভাপতিত্বে এবং দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপ সচিব মোহাম্মদ কামাল হোসেনের প্রধান অতিথি হিসেবে উপস্থিতিতে অনুষ্ঠানটি আরও মর্যাদাপূর্ণ হয়ে ওঠে। উপ সচিব মোহাম্মদ কামাল হোসেন তার বক্তব্যে এলাকার যুবকদের সামাজিক মাধ্যমে সক্রিয় ভূমিকা এবং সামাজিক কল্যাণে অবদান রাখার গুরুত্ব তুলে ধরেন।

‘আমরা এলাকাবাসী’ ফেসবুক প্ল্যাটফর্মের এডমিন ইমন ইমরান তার বক্তব্যে এলাকার উন্নয়নে গ্রুপের অবদানের কথা স্মরণ করেন। তিনি বলেন, “২০১৪ সাল থেকে আমাদের এই প্ল্যাটফর্ম এলাকার মানুষকে একত্রিত করে সামাজিক উন্নয়নের পথে অগ্রসর হয়েছে।” তিনি আরও বলেন, “করোনাকালীন সময়ে আমরা কৃষকের ধান কেটে দেয়া, খাদ্য সহায়তা, মসজিদে সহায়তা, শীতবস্ত্র বিতরণ, গাভী বিতরণ, নিম্নআয়ের মহিলাদেরকে ছাগল ও সেলাই মেশিন বিতরণের মতো কল্যাণমূলক কাজ করেছি।”

অনুষ্ঠানে গ্রীণ ভিউ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মিজানুর রহমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে ইসলামী সংগীত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও সার্টিফিকেট তুলে দেয়া হয়। এই অনুষ্ঠানের স্পন্সর ছিল কুমিল্লা গ্রীণ ভিউ গ্রুপ।

এই অনুষ্ঠান এলাকার মানুষের মধ্যে সামাজিক সংহতি ও মানবিক উন্নয়নের প্রতি আরও অনুপ্রেরণা যোগাবে বলে আশা করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com