1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
প্রবাসীকে ফাঁদে ফেলে চাঁদা দাবি দুই নারীসহ কথিত সাংবাদিক গ্রেফতার - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

প্রবাসীকে ফাঁদে ফেলে চাঁদা দাবি দুই নারীসহ কথিত সাংবাদিক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ৩০৪০ Time View

কুমিল্লায় এক প্রবাসীকে প্রলভনে ফাঁদে পেলে চাঁদা দাবির ঘটনায় দুই নারী সহ তিন প্রতারককে গ্রেফতার করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে নগরীর রেইসকোর্স এলাকার একটি বাসা থেকে প্রবাসীকে উদ্ধার ও প্রতারকদের গ্রেফতার করা হয়। গতকাল শুক্রবার (২৯ মার্চ) আদালতে মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছেন নগরীর নানুয়ার দিঘির দক্ষিন পাড় এলাকার ভাড়াটিয়া ও ব্রাহ্মণপাড়া উপজেলার চারিপারা এলাকার মৃত শানু মিয়ার কন্যা পারভীন আক্তার ওরফে হুমায়ারা (২৮), রেইসকোর্স ধানমন্ডি রোড এলাকার মাজেদা ভিলার ভাড়াটিয়া ও ব্রাহ্মণপাড়া উপজেলার দানদৌড় (কাজী বাড়ি) এলাকার কবির আহম্মেদের স্ত্রী শাহেনা বেগম (৩৮) ও নগরীর কাপ্তানবাজার বেপারী পুকুরপাড় এলাকার আবদুর রশিদের পুত্র কথিত সাংবাদিক মশিউর রহমান ওরফে টিপু (৪২)। মামলা ও স্থানীয় সূত্র জানায়,

 

শহরতলীর আলেখারচর এলাকার প্রবাস ফেরত যুবক আলাউদ্দিন পুনরায় বিদেশ যাওয়ার জন্য ফিঙ্গার প্রিন্ট দিতে বৃহস্পতিবার সকালে নগরীর রেইসকোর্স এলাকায় শ্রম ও জনশক্তি অফিসে আসেন। ফিঙ্গার প্রিন্ট দিয়ে ফেরার পথে আলাউদ্দিনের সাথে পরিচয় হয় পারভীন আক্তার ওরফে হুমায়ারা নামের এক তরুনীর সাথে। সাংবাদিক গ্রেফতার এ পরিচয়ের জের ধরে আলাউদ্দিনকে হুমায়ারা প্রলোভন দেখিয়ে গত ওইদিন দুপুরে রেইসকোর্স ধানমন্ডি রোড এলাকায় শাহেনা বেগম এর ভাড়া বাসা মাজেদা ভিলায় নিয়ে যায়। ওই বাসায় আগে থেকেই অবস্থান করছিল কথিত সাংবাদিক মশিউর রহমান ওরফে টিপু। আলাউদ্দিনকে বাসায় আটকিয়ে রেখে আলাউদ্দিনের প্রতিবেশি ও বন্ধু সোহেল রানার কাছে হুমায়ারা ফোন থেকে কল করে ১ লাখ টাকা চাঁদা নিয়ে বাদশা মিয়ার বাজার এলাকায় আসার জন্য বলে। নতুবা নারী ও শিশু আইনে মামলা দিয়ে আলাউদ্দিনকে ফাঁসিয়ে দিবে বলে জানায়। বিষয়টি সোহেল রানা আলাউদ্দিনের ভাই মো. সুমনকে জানালে সুমন কোতয়ালী মডেল থানা পুলিশের সাহায্য চায়। কোতয়ালী মডেল থানার এসআই জীবন রায় চৌধুরী প্রযুক্তির সাহায্যে মোবাইল ট্রেকিং করে বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে রেইসকোর্স ধানমন্ডি রোডের বাসা থেকে আলাউদ্দিনকে উদ্ধার করেন এবং তিন অপহরণকারীকে আটক করে।

এসআই জীবন রায় চৌধুরী জানায়, ভিকটিম আলাউদ্দিনের ভাই মো. সুমন বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত তিন আসামীকে শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com