Warning: Creating default object from empty value in /home/comillar/public_html/wp-content/themes/NewsSun/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
বন্ধুর বোনকে রক্ত দিতে গিয়ে লাশ হলেন প্রান্ত - দৈনিক কুমিল্লার ডাক
  1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
বন্ধুর বোনকে রক্ত দিতে গিয়ে লাশ হলেন প্রান্ত - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
Title :
কুমিল্লায় অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় এমপির নাম ভাঙ্গিয়ে ড্রেজার দিয়ে গোমতীর উর্বর জমি নিধন কুমিল্লায় ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিনকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড; আপিল শর্তে জামিন চৌদ্দগ্রামে পুচকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ চৌদ্দগ্রামে এলজি গান সহ অস্ত্রধারী যুবক আটক ছাত্রলীগ নেতাকর্মীদের গণহারে পদত্যাগ কুমিল্লায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের বিভাগীয় সাংগঠনিক কর্মকাণ্ডের প্রস্তুুতি সভা সমাপ্ত কুমিল্লায় জোড়া খুনের মামলায় ০৬ জনের মৃত্যু দণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড ছিনতাইয়ের ৩৬ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধারসহ গ্রেফতার দুই নগরীর পূর্বালী চত্বরে ‘শান্তি সমাবেশ’ করেছে মহানগর ছাত্রলীগ

বন্ধুর বোনকে রক্ত দিতে গিয়ে লাশ হলেন প্রান্ত

অনলাইন ডেস্ক :
  • Update Time : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ৩১৯৯ Time View

বন্ধুর বোনকে রক্ত দিতে গিয়ে লাশ হলেন প্রান্তবন্ধুর বোনকে রক্ত দিতে রাত ২টার দিকে বাসা থেকে বের হয়েছিলেন প্রান্ত মিত্র (২৩)। রাতে তিনি আর বাসায় ফেরেননি। পরে রাত আড়াইটার দিকে শহরের আলীপুর সেতুর উত্তর প্রান্ত এলাকায় সড়কের পাশে তার মরদেহ উদ্ধার করে ফরিদপুর কোতয়ালী থানার পুলিশ। মঙ্গলবার (২৫ জুলাই) মধ্যরাতে এ ঘটনা ঘটে।

নিহত প্রান্তর গ্রামের বাড়ি রাজবাড়ীর পাচুরিয়া গ্রামে। তার বাবা বিকাশ মিত্র শহরের দীপ শিখা স্কুলে শিক্ষকতা করেন। প্রান্ত বাবা-মায়ের সঙ্গে ফরিদপুর শহরের ওয়ারলেস পাড়া এলাকায় একটি ভাড়া বাড়িতে বসবাস করেন।

জানা যায়, ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের অনার্স (উদ্ভিদবিদ্য বিভাগ) তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন প্রান্ত। তার বন্ধু হৃদয়ের বোন ফরিদপুর ডা. জাহেদ মেমোরিয়াল শিশু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সোমবার রাতে হৃদয়ের বোনের রক্তের প্রয়োজন হলে ফোন পেয়ে বাড়ি থেকে বের হন প্রান্ত। কিন্তু আর ফিরে আসেননি।

হৃদয় বলেন, রাত বাড়তে থাকলেও প্রান্ত হাসপাতালে না আসায় আমি চিন্তিত হয়ে পড়ি। আমি বার বার ওকে ফোন করি। তবে তার ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছিল।

প্রান্তের বাবা বিকাশ মিত্র জানান, বাড়ি থেকে বের হওয়ার পর অনেক দেরি হয়ে গেলেও প্রান্ত ফিরে আসেনি। পরে আমি তার বন্ধু হৃদয়কে ফোন করি। হৃদয় জানায় প্রান্ত হাসপাতালেও যায়নি।

কোতয়ালী থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মো. শামিম হোসেন জানান, পথচারিদের কাছ থেকে খবর জেনে আলীপুর সেতু সংলগ্ন এলাকায় গিয়ে প্রান্তের মরদেহটি উদ্ধার করা হয়। তার বুকের মধ্যে ধারাল অস্ত্রের গভীর ক্ষত রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি মঙ্গলবার সকালে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, যে জায়গা থেকে প্রান্তের মরদেহ উদ্ধার করা হয়েছে সেখানে কোনো রক্তের ছাপ পাওয়া যায়নি। তাকে ছিনতাইকারীরা খুন করেছে নাকি এ হত্যার পিছনে অন্য কোনো উদ্দেশ্য রয়ছে তা খতিয়ে দেখছে পুলিশ।

স্বেচ্ছাসেবক লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন প্রান্ত। গত সোমবার ফরিদপুরে জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। শহরের বিলটুলী এলাকায় অবস্থিত অম্বিকা ময়দানে এর সম্মেলনের আয়োজন করা হয়। রাত সোয়া ৮টার দিকে সম্মেলন সমাপ্তি ঘোষণা করা হলেও নতুন কমিটি ঘোষণা করা হয়নি। জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদের প্রত্যাশী ছিলেন শহরের ঝিলটুলী মহল্লার বাসিন্দা জহিরুল ইসলাম ওরফে জনি। প্রান্ত ছিল জনির অনুসারী। প্রান্ত জনির পক্ষে মিছিল নিয়ে এ সেম্মেলনে যোগদান করেন। সে কারণেও এ ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করছেন জহিরুল ইসলাম ওরফে জনি। তিনি বলেন, প্রান্তের মৃত্যু ছিনতাইকারীদের হাতে ঘটেছে বলে মনে হয় না। এর পিছনে অন্য উদ্দেশ্য থাকতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com