1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
“বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ : পুলিশের তৎপরতায় অভিযুক্ত সনাক্ত” - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
Title :
তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত ঈদে পরিবার ছেড়ে রাস্তায় : হাইওয়ে পুলিশের অক্লান্ত সেবায় সুরক্ষিত যাত্রা “কলেজের করিডোরে হৃদয়ের হাসি : বৃষ্টি ও সাহিত্যের মিলন” পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের মূল হোতা গ্রেফতার

“বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ : পুলিশের তৎপরতায় অভিযুক্ত সনাক্ত”

রুহুল আমিন চৌধুরী সুমন :
  • Update Time : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ৩০৩৯ Time View

কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক উৎবাদুল বারী আবু ও মহানগর বিএনপির সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক কবির হোসেন বাদী হয়ে সোমবার (৩ জুন) কুমিল্লা কোতয়ালী মডেল থানায় মামলাটি দায়ের করেন। মামলায় কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সদস্য সচিব ফরিদ উদ্দিন শিবলুকে প্রধান অভিযুক্ত করে ৮জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ব্যক্তিদের আসামি করা হয়।

ঘটনার তদন্ত ও জড়িতদের গ্রেফতারের সার্থে পুলিশ আসামিদের নাম না বললেও বাদী পক্ষের সূত্রে জানা গেছে, মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম ছোটন, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম রনি, ঠাকুরপাড়া বাগানবাড়ি এলাকার রেজওয়ান, দ্বিতীয় মুরাদপুর এলাকার নয়ন, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সাগর, উত্তর চর্থা এলাকার আজাদ, চর্থা এলাকার মুরাদসহ অজ্ঞাত ১০/১৫ জনকে আসামি করা হয়েছে।

গত রবিবার (২ জুন) দিবাগত রাত সোয়া ১১টার দিকে কুমিল্লা টাওয়ার হসপিটাল সংলগ্ন ঈশ্বর পাঠশালার সামনে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ২২নং ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক ফখরুল ইসলাম তুহিন এবং অন্তর নামে এক যুবক গুলিবিদ্ধ হন। সংঘর্ষে সবুজ নামে এক ছাত্রদল কর্মীর মাথা ফেটে যায় এবং ৫-৬ জন পথচারী আহত হন।

পুলিশ ঘটনাস্থলের আশেপাশের বেশ কয়েকটি সিসি টিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে, যেখানে মুখে মাস্ক পড়ে বেশ কয়েকজন যুবক এলোপাথারি গুলি ছুড়ছে ও ককটেলের বিস্ফোরণ ঘটাচ্ছে। কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেন জানিয়েছেন, সিসি টিভির ফুটেজগুলো সংগ্রহ করে ইতোমধ্যে বেশ কয়েকজনকে চিহ্নিত করতে সক্ষম হয়েছি। জেলা গোয়েন্দা পুলিশ ও কোতয়ালী মডেল থানা পুলিশ তাদেরকে গ্রেফতারে মাঠে নেমেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com