Warning: Creating default object from empty value in /home/comillar/public_html/wp-content/themes/NewsSun/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
বুড়িচংয়ে নির্বাচনী সহিংসতা : ইউপি সদস্য আহত, দুই সন্দেহভাজন গ্রেফতার - দৈনিক কুমিল্লার ডাক
  1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
বুড়িচংয়ে নির্বাচনী সহিংসতা : ইউপি সদস্য আহত, দুই সন্দেহভাজন গ্রেফতার - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
Title :
কুমিল্লায় অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় এমপির নাম ভাঙ্গিয়ে ড্রেজার দিয়ে গোমতীর উর্বর জমি নিধন কুমিল্লায় ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিনকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড; আপিল শর্তে জামিন চৌদ্দগ্রামে পুচকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ চৌদ্দগ্রামে এলজি গান সহ অস্ত্রধারী যুবক আটক ছাত্রলীগ নেতাকর্মীদের গণহারে পদত্যাগ কুমিল্লায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের বিভাগীয় সাংগঠনিক কর্মকাণ্ডের প্রস্তুুতি সভা সমাপ্ত কুমিল্লায় জোড়া খুনের মামলায় ০৬ জনের মৃত্যু দণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড ছিনতাইয়ের ৩৬ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধারসহ গ্রেফতার দুই নগরীর পূর্বালী চত্বরে ‘শান্তি সমাবেশ’ করেছে মহানগর ছাত্রলীগ

বুড়িচংয়ে নির্বাচনী সহিংসতা : ইউপি সদস্য আহত, দুই সন্দেহভাজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : শুক্রবার, ৩১ মে, ২০২৪
  • ৩০৭২ Time View

বুড়িচং উপজেলায় সদ্য সমাপ্ত উপজেলা নির্বাচনের পরবর্তী সহিংসতায় এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মারাত্মকভাবে আহত হয়েছেন। ঘটনার জের ধরে বুড়িচং থানা পুলিশ দুই সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

আহত সোহেল রানা, ময়নামতি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার, তিনি জানান যে তিনি তারেক হায়দারের টেলিফোন প্রতীকের সমর্থক ছিলেন। আখলাক হায়দার ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেন এবং তার জয় নিশ্চিত হয় সমর্থকদের ঐক্যবদ্ধ প্রচেষ্টায়।

সোহেল রানা আরও জানান, তার জিয়াপুর বাজারের ব্যবসায়িক প্রতিষ্ঠানে সন্ত্রাসীরা তাকে খুঁজতে এসেছিল। তাকে না পেয়ে তার ছোট ভাইকে মারধর করে এবং দোকানের ক্যাশবাক্স থেকে ১,৬২,০০০ টাকা ছিনিয়ে নেয়। পরবর্তীতে, সন্ত্রাসীরা তাকে পথরোধ করে এবং তার উপর মারাত্মক হামলা চালায়, যার ফলে তার ডান পায়ে গুরুতর আঘাত লাগে এবং হাড় ভেঙে যায়। তার পকেট থেকে আরও ৭০,০০০ টাকা ছিনিয়ে নেয়া হয়। সন্ত্রাসীরা তাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে এবং হকিস্টিক ও লোহার রড দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক নীলা ফুলা জখম করে।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুমিল্লা জেনারেল হাসপাতালে নিয়ে যায়, যেখানে চিকিৎসকরা তার অবস্থার গুরুত্ব বিবেচনা করে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

ঘটনার পর দেবপুর ফাড়ি পুলিশ মাহফুজ ও মিজান নামে দুই সন্দেহভাজনকে গ্রেফতার করে। বুড়িচং থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খন্দকার জানান, তারা অপরাধীদের ধরতে অভিযানে নেমেছেন এবং গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

স্থানীয় সূত্র জানান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বাছির খানের আনারস প্রতীকের জোয়ার দেখে হায়দার পরিবার মিলিত হয়ে ঘোড়া প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।

উল্লেখ্য : গত ২৯ মে ষষ্ঠ ধাপের উপজেলা নির্বাচনের ৩য় ধাপে কুমিল্লায় ৪ উপজেলায় উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হয়। এর মধ্যে বুড়িচং উপজেলা নির্বাচনে আলোচিত হায়দার পরিবারের দুই ভাই আখলাক হায়দার ঘোড়া প্রতীক ও তার ছোট ভাই তারেক হায়দার টেলিফোন প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com