1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ভূশ্চিবাজার তদন্ত কেন্দ্রের অভিযানে ওয়ারেন্টভূক্ত আসামি গ্রেফতার, তথ্য গোপনের অভিযোগ! - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
Title :
তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত ঈদে পরিবার ছেড়ে রাস্তায় : হাইওয়ে পুলিশের অক্লান্ত সেবায় সুরক্ষিত যাত্রা “কলেজের করিডোরে হৃদয়ের হাসি : বৃষ্টি ও সাহিত্যের মিলন” পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের মূল হোতা গ্রেফতার

ভূশ্চিবাজার তদন্ত কেন্দ্রের অভিযানে ওয়ারেন্টভূক্ত আসামি গ্রেফতার, তথ্য গোপনের অভিযোগ!

মোঃ সাখাওয়াত হোসেন :
  • Update Time : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ৩০৬৫ Time View

ভূশ্চিবাজার তদন্ত কেন্দ্রের একটি অভিযানে এএসআই আবু তোরাফ হোসেন প্রধান সংগীয় ফোর্সসহ একজন ওয়ারেন্টভূক্ত আসামীকে গ্রেফতার করেছেন। ধৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন থাকলেও, পুলিশের তরফ থেকে আসামীর নাম ও ঠিকানা প্রকাশ না করা এবং মামলার বিস্তারিত তথ্য গোপন করার বিষয়টি প্রশ্নবিদ্ধ হয়ে উঠেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে আসামীর ছবি পোস্ট করা হলেও তার মুখে ইমোজি স্টিকার দিয়ে ঢেকে দেওয়া হয়েছে, যা আসামীর পরিচয় গোপন করার প্রচেষ্টাকে ইঙ্গিত করে। এই ঘটনায় ভূশ্চি ফাঁড়ির আইসি জহিরুল ইসলাম জানান, তারা লালমাই থানার অন্তর্ভূক্ত এবং আসামী ধৃত হওয়ার পর লালমাই থানায় হস্তান্তর করা হয়েছে। তবে তিনি নিজে গ্রেফতার করেননি এবং এএসআই আবু তোরাফ হোসেনের সাথে যোগাযোগ করতে বলেন।

এএসআই আবু তোরাফ হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তিনি ছবি পোস্ট করেননি এবং এটি ভূশ্চি তদন্তকেন্দ্র থেকে করা হয়েছে। এই বিষয়ে পুলিশের অনীহা এবং তথ্য গোপনের প্রশ্ন উঠেছে, যা আসামীর গ্রেফতার প্রক্রিয়ার স্বচ্ছতা নিয়ে সংশয় তৈরি করেছে। আসামীর ঠিকানা ও মামলার বিস্তারিত তথ্য জানাতে পুলিশের আপত্তির কারণ কী, তা নিয়ে জনমনে প্রশ্ন রয়ে গেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com