1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মনোহরগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

মনোহরগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

অনলাইন ডেস্ক :
  • Update Time : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৩১২ Time View

কুমিল্লার মনোহরগঞ্জে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছেন। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০টা ৪৫ মিনিটে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের নাথেরপেটুয়া পুরাতন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন মনোহরগঞ্জ থানার নাথেরপেটুয়া ফাঁড়ি ইনচার্জ (পরিদর্শক) জাফর ইকবাল।

নিহতরা হলেন, অটোরিকশার যাত্রী মনোহরগঞ্জের খিলা গ্রামের মো. রাফি (২৩), নোয়াখালী চাটখিল এলাকার ইয়াছিন (৩২), অটোরিকশাচালক নোয়াখালী জেলার পাঁচকুড়া শাহাদাৎ হোসেন (২৩)। আহতরা হলেন মরিয়ম আক্তার তানহা (৭), নাবিল খান (১২), আবুল হোসেন (৬৫)।

পরিদর্শক জাফর ইকবাল জানান, নোয়াখালী থেকে কুমিল্লাগামী দ্রুতগতির হিমাচল পরিবহনের একটি বাস মনোহরগঞ্জের নাথেরপেটুয়া এলাকায় প্রথমে একটি ট্রাক্টরকে ও ব্যাটারিচালিত মিশুককে ধাক্কা দেয়। পরে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে লাকসামগামী সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশাচালক ও তিন যাত্রী মারা যান।

এ সময় আরো তিনজন আহত হন। স্থানীয়রা তাদের হাসপাতালে নিয়ে যায়। তাদের মধ্যে আহত আবুল হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতলে পাঠানো হয়েছে।

দুর্ঘটনাকবলিত বাস, সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাক্টর উদ্ধার করা হয়েছে। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে। দুর্ঘটনার পর থেকে বাসের চালক ও সহকারী পলাতক রয়েছেন। আইনি কার্যক্রম শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সূত্র : ঢাকা পোস্ট

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com