Warning: Creating default object from empty value in /home/comillar/public_html/wp-content/themes/NewsSun/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ময়নামতি ক্রসিংয়ে ৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক - দৈনিক কুমিল্লার ডাক
  1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ময়নামতি ক্রসিংয়ে ৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
Title :
কুমিল্লায় অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় এমপির নাম ভাঙ্গিয়ে ড্রেজার দিয়ে গোমতীর উর্বর জমি নিধন কুমিল্লায় ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিনকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড; আপিল শর্তে জামিন চৌদ্দগ্রামে পুচকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ চৌদ্দগ্রামে এলজি গান সহ অস্ত্রধারী যুবক আটক ছাত্রলীগ নেতাকর্মীদের গণহারে পদত্যাগ কুমিল্লায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের বিভাগীয় সাংগঠনিক কর্মকাণ্ডের প্রস্তুুতি সভা সমাপ্ত কুমিল্লায় জোড়া খুনের মামলায় ০৬ জনের মৃত্যু দণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড ছিনতাইয়ের ৩৬ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধারসহ গ্রেফতার দুই নগরীর পূর্বালী চত্বরে ‘শান্তি সমাবেশ’ করেছে মহানগর ছাত্রলীগ

ময়নামতি ক্রসিংয়ে ৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ২৬ মে, ২০২৪
  • ৩০৫৮ Time View

কুমিল্লায় রোববার (২৬ মে) সন্ধ্যা ৭:৩০ টায়, ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার মজুমদারের নেতৃত্বে একটি সফল অভিযান পরিচালিত হয়। এই অভিযানে ঝুমুর বাস নং- (ঢাকা মেট্টো-ব-১৫-৮৩৩০) থেকে মোট ৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী মো: লাবলু (২২) এবং রাকিব ইসলাম (১৯) কে আটক করা হয়। তাদের বহনকারী ব্যাগে প্রত্যেকের মধ্যে ৪ কেজি করে গাঁজা পাওয়া যায়।

এসআই শরীফ উদ্দিন এবং তার সঙ্গীয় ফোর্স এই অভিযানে অফিসার ইনচার্জের সাথে ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে আলেখারচর নামক স্থানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকা মুখি লেনে চেকপোস্ট করাকালীন এই উদ্ধার অভিযান সম্পন্ন হয়।

ওসি মোঃ ইকবাল বাহার মজুমদার বলেন, “মহাসড়কে শৃঙ্খলা রক্ষা এবং মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।” তিনি আরও জানান, আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com