1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হলেন আব্দুল আলীম - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হলেন আব্দুল আলীম

হারুনুর রশিদ, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি :
  • Update Time : বুধবার, ১ জুন, ২০২২
  • ৩৩৭১ Time View

রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (মাদ্রাসা) নির্বাচিত হয়েছেন আব্দুল আলীম। আব্দুল আলীম উপজেলার সীমান্তবর্তী পাতাড়ী ফাজিল মাদ্রাসার আরবী সাহিত্যের প্রভাষক।
একটি প্রজ্ঞাপন অনুযায়ী জানা যায়, “জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২২ খ্রী.” এর ফলাফল অনুযায়ী রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ শেণি শিক্ষক (মাদ্রাসা) নির্বাচিত হয়েছেন আব্দুল আলীম। গুণগত শিক্ষার মান নিশ্চিতকরণ ও শিক্ষা ক্ষেত্রে বহুমুখী অবদান রাখার জন্য গত ২৯ মে বিভাগীয় পর্যায়ে তিনি শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হন। তাকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত করেন জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২’র দায়িত্বপ্রাপ্ত কমিটি।প্রথম ধাপে গত ১৮ মে উপজেলা পর্যায়ে এবং দ্বিতীয় ধাপে জেলা পর্যায়ে সর্বশেষ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হন তিনি। এছাড়াও চলতি বছরে শিক্ষার গুণগতমানের দিকে গুরুত্বারোপ রেখে নিজ শিক্ষা প্রতিষ্ঠান থেকেও তাকে ‘শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক-২০২১’ নির্বাচিত করা হয়। দেওয়া হয় পারফরমেন্স অ্যাওয়ার্ড।
আব্দুল আলিম জানান, তিনি গত ০১নভেম্বর ২০১৬ তারিখ মোতাবেক নওগাঁ জেলাধীন সাপাহার উপজেলার অন্তর্গত ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ পাতাড়ী ফাযিল মাদ্রাসায় এনটিআরসিএ কর্তৃক প্রথম গণবিজ্ঞপ্তিতে সুপারিশ প্রাপ্ত হয়ে নিয়োগ প্রাপ্ত হন। নিয়োগের পর থেকে পেশাগত দক্ষতা অর্জনে নানান ভাবে নিজেকে সমৃদ্ধ করে চলেছেন। সামনে আরো ভালো কিছু করার জন্য সর্বস্তরের মানুষের দোয়া ও আশীর্বাদ চেয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com