1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
লালমাইয়ে প্রবাসী কালাম মজুমদার জামালের উদ্যোগে দশটি এতিমখানায় ঈদ বস্ত্র প্রদান - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
Title :
তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত ঈদে পরিবার ছেড়ে রাস্তায় : হাইওয়ে পুলিশের অক্লান্ত সেবায় সুরক্ষিত যাত্রা “কলেজের করিডোরে হৃদয়ের হাসি : বৃষ্টি ও সাহিত্যের মিলন” পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের মূল হোতা গ্রেফতার

লালমাইয়ে প্রবাসী কালাম মজুমদার জামালের উদ্যোগে দশটি এতিমখানায় ঈদ বস্ত্র প্রদান

গাজী মামুন, লালমাই :
  • Update Time : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৩১৪৬ Time View

প্রতিবছর ঈদ তার স্বকীয় উৎসবের আনন্দ-আমেজ নিয়ে ফিরে আসে। তবে এই আনন্দ সবার হয়ে উঠে না, এই আনন্দ পোঁছাতে পারে না সমাজের সুবিধাবঞ্চিত ও এতিম শিশুদের দ্বারপ্রান্তে। এই রূঢ় বাস্তবতার নিরিখে প্রতি বছরের ন্যায় এ বছরও বিভিন্ন মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ কর্মসূচি চালিয়েছেন কুমিল্লা লালমাই উপজেলার ভূলইন দক্ষিণ ইউনিয়নের গোসাঁইপুষ্করণী গ্রামের বিশিষ্ট দানবীর আলহাজ্ব আবদুল করিম মজুমদারের সন্তান বাহরাইন প্রবাসী ও বিশিষ্ট ব্যবসায়ী কালাম মজুমদার জামাল।

এ বছর তিনি উপজেলার ভূলইন দক্ষিণ ইউনিয়নে অবস্থিত দশটি মাদ্রাসা ও এতিমখানায় দুই শতাধিক অভিভাবকহীন এতিম ছাত্র শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেন। ঈদের নতুন কাপড় পেয়ে শিশুদের মাঝে ছড়িয়ে পড়ে ঈদ উৎসবের আমেজ।

কার্যক্রম সম্পর্কে কালাম মজুমদার জামাল বলেন, “আমি দীর্ঘ ৫ বছর যাবত দরিদ্র এবং সুবিধাবঞ্চিত এতিম শিশুদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে আসছি। খাবার ও ঈদের কাপড় হাতে পাওয়ার পর ওদের হাসিমাখা মুখগুলো দেখলে আমার শ্রম-ঘাম সার্থক মনে হয়। আমি চাই সমাজের কোনো এতিম শিশুই যেন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়। সেই প্রচেষ্টায় ভবিষ্যতে আরও বড় পরিসরে কাজ করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। এক্ষেত্রে আপনাদের দোয়া ও সমর্থন কামনা করি।”

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com