1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদ কুবি বঙ্গবন্ধু পরিষদের - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
Title :
তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত ঈদে পরিবার ছেড়ে রাস্তায় : হাইওয়ে পুলিশের অক্লান্ত সেবায় সুরক্ষিত যাত্রা “কলেজের করিডোরে হৃদয়ের হাসি : বৃষ্টি ও সাহিত্যের মিলন” পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের মূল হোতা গ্রেফতার

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদ কুবি বঙ্গবন্ধু পরিষদের

এবিএস ফরহাদ, কুবি :
  • Update Time : সোমবার, ২২ মে, ২০২৩
  • ৩১৭৫ Time View

রাজশাহীতে বিএনপির সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি শুধু ব্যক্তি প্রধানমন্ত্রীকে নয়, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের উপর চরম আঘাত বলে মনে করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ একাংশ।

সোমবার (২২ মে) বঙ্গবন্ধু পরিষদ সিদ্দিকী-জাহিদ নেতৃত্বাধীন অংশের সভাপতি কাজী ওমর সিদ্দিকী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহিদ হাসান স্বাক্ষরিত এক বিবৃতিতে এ প্রতিবাদ জানানো হয়। এসময় শেখ হাসিনাকে হত্যার হুমকির ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানান বঙ্গবন্ধু পরিষদের নেতারা।

বিবৃতি পরিষদের নেতারা বলেন, বঙ্গবন্ধু পরিষদ, কুমিল্লা বিশ্ববিদ্যালয় মনে করে, এমন হুমকি শুধু ব্যক্তি প্রধানমন্ত্রীকে নয়, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের উপর চরম আঘাত।

স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ বিরোধী চেতনায় বিশ্বাসী জামায়াত-বিএনপির পূর্বসূরীরা যেভাবে ১৫ই আগস্ট ১৯৭৫ সালে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারকে হত্যা করে দেশের ইতিহাসে কলঙ্কজনক অধ্যায় রচনা করেছিল, সাম্প্রতিক হুমকিই প্রমাণ করে। তাদের দোসররা এখনো ষড়যন্ত্রে লিপ্ত। আমরা দেখেছি, এ ষড়যন্ত্রের অংশ হিসেবে ২১ আগস্টসহ বিভিন্ন সময়ে জননেত্রী শেখ হাসিনাকে বারবার হত্যা চেষ্টা করা হয়েছে। তাই এ ধরনের হুমকি কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়। বরং এ হুমকি ১৫ আগস্ট ও ২১ আগস্টসহ স্বাধীনতাবিরোধী চক্রান্তের সঙ্গে একই সূত্রে গাঁথা।
বিবৃতি নেতারা আরও বলে, আমরা বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী কর্মীরা বর্তমান উন্নত, ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠকর্মী। আমরা তাঁর বিরুদ্ধে এবং বাংলাদেশের অগ্রযাত্রার পথে কোনো ষড়যন্ত্রকেই সফল হতে দেব না।

অনতিবিলম্বে হুমকিদাতা এবং তাকে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে মদদদাতাদের দ্রুততম সময়ের মধ্যে বিচারের মুখোমুখি করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন সংগঠনটির শিক্ষক নেতারা।
উল্লেখ্য, গত ১৯ মে পুঠিয়ার শিবপুর উচ্চবিদ্যালয় মাঠে জেলা ও মহানগর বিএনপির সমাবেশে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেয় বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আবু সাইদ চাঁদ। এসময় শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে বলে মন্তব্য করেন তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com