1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
সাংবাদিক নেতা ও প্রতিবেশীর শয্যাপাশে একজন সাংবাদিকের দিন - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

সাংবাদিক নেতা ও প্রতিবেশীর শয্যাপাশে একজন সাংবাদিকের দিন

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৩০৪১ Time View

সাংবাদিক নেতা এম আবদুল্লাহ আজ তার ভাই-বন্ধুদের শয্যাপাশে সময় কাটিয়েছেন, যারা বিভিন্ন দুর্ঘটনা ও অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি। তিনি তাদের সাহস যোগানোর চেষ্টা করেছেন এবং তাদের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি শাহীন মির্জা ভাইর এনজিওগ্রাম হয়েছে আজ ইবনে সিনা হাসপাতালে। ডাক্তাররা দুটি ব্লক ধরা পড়ার পর দুটি রিং পরানোর পরমর্শ দিয়েছেন। তার এক দফা অ্যাটাক হয়েছে এবং ফের অ্যাটাকের আশঙ্কা থাকায় আরও তিন দিন হাসপাতালে পর্যবেক্ষণে থাকতে হবে।

একই হাসপাতালের নিউরোলজি বিভাগে একমাস ধরে শুয়ে আছেন ইসলামি ব্যাংকের কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন খান। তিনি রাস্তায় বাসের জন্যে অপেক্ষাকালে মোটরসাইকেলের ধাক্কায় মারাত্মকভাবে আহত হন। মাসব্যাপী চিকিৎসা সত্ত্বেও তিনি উঠে বসতে পারছেন না এবং ডাক্তাররা এর কারণ চিহ্নিত করতে পারছেন না।

বিআরবি হাসপাতালের আইসিইউতে শয্যাশায়ী হয়েছেন দৈনিক যুগান্তরের শ্রীপুর প্রতিনিধি আবদুল মালেক। তিনি মাওনা চৌরাস্তায় দুর্ঘটনায় পড়ে পাঁজরের দু’পাশের কয়েকটি হাড় এবং কলার বন ভেঙে ফেলেছেন। তার ক্ষতবিক্ষত দেহ নিয়ে হাসপাতালে কাতরাচ্ছেন।

এই ঘটনাগুলো আমাদের মনে করিয়ে দেয় যে, জীবন কতটা অনিশ্চিত ও ঠুনকো। আমরা প্রার্থনা করি যেন আল্লাহ তাদের দ্রুত সুস্থতা দান করেন এবং তাদের পরিবারের উপর থেকে ঘোর অমানিশা দূর করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com