1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
সিসি ক্যামেরা স্থাপন করে নিরাপত্তা নিশ্চিত করবো - মো: রাজিউর রহমান রাজিব - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
Title :
তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত ঈদে পরিবার ছেড়ে রাস্তায় : হাইওয়ে পুলিশের অক্লান্ত সেবায় সুরক্ষিত যাত্রা “কলেজের করিডোরে হৃদয়ের হাসি : বৃষ্টি ও সাহিত্যের মিলন” পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের মূল হোতা গ্রেফতার

সিসি ক্যামেরা স্থাপন করে নিরাপত্তা নিশ্চিত করবো – মো: রাজিউর রহমান রাজিব

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ৩ এপ্রিল, ২০২২
  • ৩৩৩২ Time View

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) ১৩ নম্বর ওয়ার্ডের সর্বত্র সিসি ক্যামেরা বসিয়ে নিরাপত্তা নিশ্চিত করতে চান কাউন্সিলর প্রার্থী মো: রাজিউর রহমান রাজিব। সব রকমের ভোগান্তি অবসানে বিভিন্ন প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি। এছাড়া, সর্বাধুনিক মডেল ওয়ার্ড গড়ার পাশাপাশি বৃক্ষ রোপণের মাধ্যমে এলাকাটিকে গ্রিন জোন হিসেবে গড়ে তুলতে চান তিনি।

তিনি বলেন, আমি ছাত্র জীবন ও কর্ম জীবন থেকেই নানামুখী সৃজনশীল সামাজিক উন্নয়ন মূলক কর্ম-কান্ডের মাধ্যমে সমাজকে পাল্টে দেয়ার স্বপ্ন দেখি। এলাকার তৃনমুল নেতা-কর্মী ও সকল শ্রেনী-পেশার মানুষের সাথে রয়েছে তার সু-সম্পর্ক ও সার্বক্ষণিক যোগাযোগ।

তিনি কাউন্সিলর নির্বাচিত হলে, “হট লাইন” নামক একটি টেলি সেবা চালু করে এলাকার যেকোনো সুবিধা অসুবিধা নিয়ে সার্বক্ষণিক যোগাযোগ রাখবেন।

এলাকায় কোনো চাঁদাবাজি, সন্ত্রাস, মাদক থাকবে না ইনশাআল্লাহ। প্রশাসন ও সকল রাজনৈতিক ব্যক্তিবর্গকে সাথে নিয়ে মাদক, চুরি, ছিনতাই মুক্ত এলাকা গড়ে তোলা হবে।

এছাড়াও মাদক সেবী ও তাদের পরিবারদের সাথে বসে কিভাবে মাদকাসক্তদের মাদক থেকে ছাড়িয়ে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনা যায় এসব বিষয়ে নিয়মিত কাউন্সিলিং করা হবে। সমাজকে মাদক মুক্ত করতে সবার পরামর্শ নিয়ে দলমত নির্বিশেষে হাতে-হাত রেখে একসাথে কাজ করারও অঙ্গিকার করেন তিনি।

এলাকার বেকার যুবকদের জন্য কুমিল্লা ইপিজেডে চাকরি ব্যবস্থা ও তিনি ব্যক্তিগত কর্মসংস্থান করার প্রত্যয় ব্যক্ত করেন।

একটি সুন্দর ও বাসযোগ্য পরিচ্ছন্ন ওয়ার্ড গড়ে তোলাসহ ওয়ার্ডের উন্নয়ন কর্মকাণ্ড, রাস্তা-ঘাট, ড্রেনেজ ব্যবস্থা, জলাবদ্ধতাদূরিকরণ ও সড়কের বাতিসহ এলাকার সুবিধাবঞ্চিত গরীব-অসহায়দের দৌড়গোড়ায় সরকারি সুযোগ-সুবিধা পৌঁছে দেয়া হবে।

তিনি আরো বলেন, আমি কাউন্সিলর নির্বাচিত হলে নাগরিক সকল সমস্যা সমাধানের পাশাপাশি সকল শ্রেনী-পেশার মানুষকে সমন্বয় করে এলাকার উন্নয়নে যা যা করনীয় সব কিছুই করা হবে ইনশাআল্লাহ।

উল্লেখ্য : মো: রাজিউর রহমান রাজিব কুমিল্লা সিটি করপোরেশন এলাকার ১৩ নং ওয়ার্ডের সর্বজনীন স্বীকৃত সাদা মনের মানুষ মো: এরশাদ উল্লাহর সন্তান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com