1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় যাত্রা শুরু করছে "আর টি ইভেন্ট ম্যানেজম্যান্ট & ফটোগ্রাফি" - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ০২ জুন ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
Title :
কুমিল্লায় ডাকাতির প্রস্তুতিকালে বিদেশি পিস্তল,গুলি,ম্যাগাজিনসহ ০৪জন ডাকাত গ্রেফতার চৌদ্দগ্রামের ঘোলপাশায় আনারস, বই ও কলস মার্কার পক্ষে ব্যাপক প্রচারণা কুমিল্লা থেকে নিখোঁজ ব্যক্তির সন্ধানে পরিবারের আকুতি কুমিল্লায় চাঁ দা বাজির জেরে মৎস্য ব্যবসায়ীর উপর নৃশংস হামলা গাজায় গন হত্যা বন্ধ ও যুদ্ধ বিরতি কার্যকরের দাবিতে কুমিল্লায় বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সংহতি সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয় মুরাদনগরে মাদকাসক্ত ২ জনকে মোবাইল কোটে সাজা লাকসাম হাইওয়েতে মাদক উদ্ধার, এক মাদককারবারী গ্রেফতার বুড়িচংয়ে নির্বাচনী সহিংসতা : ইউপি সদস্য আহত, দুই সন্দেহভাজন গ্রেফতার চৌদ্দগ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি বিভিন্ন কোম্পানির বিক্রয় প্রতিনিধি সাংবাদিক!

কুমিল্লায় যাত্রা শুরু করছে “আর টি ইভেন্ট ম্যানেজম্যান্ট & ফটোগ্রাফি”

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
  • ৩৩২২ Time View

নিউজ ডেস্ক
কুমিল্লায় যাত্রা শুরু করতে যাচ্ছে Rt event & photography।যাত্রা শুরু করেছে ।কুমিল্লায় হাউজিং স্টেট ৩ এ প্রথম ও সুয়াগাজি মাশরাফি খেলাঘরে ২য় অস্থায়ী অফিসে কার্যক্রম পরিচালনা করে আসছে।
বিয়ে, হলুদ, জন্মদিন, সুন্নাতে খাৎনা, অফিসিয়াল, যে কোনো অনুষ্ঠানকে স্মরনীয় করে রাখতে স্টেজ সাজ সজ্জায়। সুদক্ষ ও অভিজ্ঞ ইভেন্ট প্ল্যানিং টিম। দক্ষ ফটোগ্রাফার, ও ভিডিও ম্যান সহ এক ঝাক তরুন উদ্দোক্তা। আমাদের প্যাকেজে সমূহঃ-➡️স্টেজ ব্যাকড্রপ ➡️স্টেজ লাইটিং ➡️স্টেজ কার্পেট ➡️স্টেজ সোফা ➡️এন্ট্রি গেইট ➡️ফটোবুথ ➡️ওয়েলকাম ব্যানার➡️ স্টেজ ➡️ফটোবুথ➡️ফটোগ্রাফি ও সিনেমাটোগ্রাফি ➡️ক্যাটারিং ➡️ব্যান্ড, ডিজে, সাউন্ড সিস্টেম
ডিজাইন গুলো কাস্টমাইজ করে আপনারা আপনাদের বাজেট, চাহিদা এবং পছন্দ অনুযায়ী ডিজাইন প্লান করে নিতে পারবেন।এমনটাই জানিয়েছেন কর্তৃপক্ষ।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com