Warning: Creating default object from empty value in /home/comillar/public_html/wp-content/themes/NewsSun/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
অভিনব প্রস্তাব মেনে একসঙ্গে দুই বোনকে বিয়ে করলেন যুবক - দৈনিক কুমিল্লার ডাক
  1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
অভিনব প্রস্তাব মেনে একসঙ্গে দুই বোনকে বিয়ে করলেন যুবক - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
Title :
কুমিল্লায় অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় এমপির নাম ভাঙ্গিয়ে ড্রেজার দিয়ে গোমতীর উর্বর জমি নিধন কুমিল্লায় ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিনকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড; আপিল শর্তে জামিন চৌদ্দগ্রামে পুচকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ চৌদ্দগ্রামে এলজি গান সহ অস্ত্রধারী যুবক আটক ছাত্রলীগ নেতাকর্মীদের গণহারে পদত্যাগ কুমিল্লায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের বিভাগীয় সাংগঠনিক কর্মকাণ্ডের প্রস্তুুতি সভা সমাপ্ত কুমিল্লায় জোড়া খুনের মামলায় ০৬ জনের মৃত্যু দণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড ছিনতাইয়ের ৩৬ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধারসহ গ্রেফতার দুই নগরীর পূর্বালী চত্বরে ‘শান্তি সমাবেশ’ করেছে মহানগর ছাত্রলীগ

অভিনব প্রস্তাব মেনে একসঙ্গে দুই বোনকে বিয়ে করলেন যুবক

অনলাইন ডেস্ক :
  • Update Time : শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ৩২৮৫ Time View

ঘটনাটি ভারতের রাজস্থানের। সেখানে শুনতে অবাক করার মতো হলেও এমনটি ঘটেছে। একই যুবককে বিয়ে করেছেন দুই বোন। ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, ওই যুবকের ইচ্ছেতে নয়, দুই বোনের বাড়ির পক্ষ থেকেই এমন প্রস্তাব এসেছে।

তবে এমন প্রস্তাবে কেন ওই যুবক রাজি হয়েছেন- তার ব্যাখ্যাও মিলেছে। ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, রাজ্যের টোঙ্ক জেলার হয়েছে এ অভিনব বিয়ে। জানা যায়, বাবুলাল মীনা টোঙ্কের সিন্দা এলাকার বাসিন্দা। বাবুলালের মেয়ে কান্তাকে বিয়ের প্রস্তাব দেন যুবক ওম হরি।

তিনি স্নাতক পাস। অন্যদিকে কান্তা উর্দু নিয়ে এমএ পাশ করেছেন। ওমকে অপছন্দও হয়নি কান্তার। তবে বিয়ের প্রস্তাব পেয়ে দ্বিধায় পড়েন তরুণী।

কারণ তার মানসিক ভারসাম্যহীন ছোট বোন সুমন। তাকেই কান্তার দেখাশোনা করতে হয়। তিনি অষ্টম শ্রেণির বেশি পড়েননি। বোনের সাহায্য ছাড়া এক পা চলতে পারেন না তিনি।
কান্তা তার বোনের কথা চিন্তা করেই ওমকে অভিনব ওই প্রস্তাব দেন।

প্রস্তাব করেন, বিয়ের পরে সুমন তার সঙ্গে থাকবে। আমাকে বিয়ে করতে হলে সুমনকেও বিয়ে করতে হবে। এমন প্রস্তাব পেয়ে শুরুতে অস্বস্তিতে পরেন ওম। তবে পরবর্তীতে একসঙ্গে দুই বোনকে বিয়ে করতে রাজি হন।

জানা যায়, গত ৫ মে কান্তা ও সুমনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ওম। এ নিয়ে ওম জানান, তিনি সুমনকে বিয়ে করতে চাননি। কিন্তু পাত্রীপক্ষ বোঝায়, মানসিক অসুস্থতার কারণে তার বিয়ে হবে না। সেই কারণেই একসঙ্গে তিন জনের সাত পাকে বাঁধা পড়া। সূত্র : ডিএনএ ইন্ডিয়া।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com