1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
অভিনব প্রস্তাব মেনে একসঙ্গে দুই বোনকে বিয়ে করলেন যুবক - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
Title :
দ্বাদশ সংসদ নির্বাচনের পরবর্তী ৪ মাসে দেবীদ্বারে প্রায় শতাধিক হামলা-মারধরের ঘটনা ঘটেছে ময়নামতি ক্রসিংয়ে ৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় নিহত আবু মিয়ার জন্য এলাকাবাসীর মানববন্ধন : দ্রুত বিচারের দাবি চৌদ্দগ্রামে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নারী ও প্রবাসী সহ আহত ৩ “কুমিল্লা নগরীতে চাঁদাবাজির ঘটনায় ক্ষুব্ধ সিটি মেয়র, অভিযুক্ত গ্রেপ্তার” ঘূর্ণিঝড় রিমাল : বঙ্গোপসাগরের তাণ্ডবে বিপদসংকেত জারি দেবীদ্বারে উনঝুটি আদর্শ পাঠাগারের উদ্যোগে মা-বাবার প্রতি দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত “কুমিল্লার ক্রাইম ক্যাপিটল : অপরাধের আড়ালে নগরীর ৬, ১৬ ও ১৭ নং ওয়ার্ড নীরব সাক্ষী” কুমিল্লার তিন ওয়ার্ডে কেন এতো লাশ? কুমিল্লায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ৫ জন, পলাতক ড্রাইভারকে গ্রেফতার করেছে হাইওয়ে পুলিশ

অভিনব প্রস্তাব মেনে একসঙ্গে দুই বোনকে বিয়ে করলেন যুবক

অনলাইন ডেস্ক :
  • Update Time : শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ৩২৬৮ Time View

ঘটনাটি ভারতের রাজস্থানের। সেখানে শুনতে অবাক করার মতো হলেও এমনটি ঘটেছে। একই যুবককে বিয়ে করেছেন দুই বোন। ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, ওই যুবকের ইচ্ছেতে নয়, দুই বোনের বাড়ির পক্ষ থেকেই এমন প্রস্তাব এসেছে।

তবে এমন প্রস্তাবে কেন ওই যুবক রাজি হয়েছেন- তার ব্যাখ্যাও মিলেছে। ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, রাজ্যের টোঙ্ক জেলার হয়েছে এ অভিনব বিয়ে। জানা যায়, বাবুলাল মীনা টোঙ্কের সিন্দা এলাকার বাসিন্দা। বাবুলালের মেয়ে কান্তাকে বিয়ের প্রস্তাব দেন যুবক ওম হরি।

তিনি স্নাতক পাস। অন্যদিকে কান্তা উর্দু নিয়ে এমএ পাশ করেছেন। ওমকে অপছন্দও হয়নি কান্তার। তবে বিয়ের প্রস্তাব পেয়ে দ্বিধায় পড়েন তরুণী।

কারণ তার মানসিক ভারসাম্যহীন ছোট বোন সুমন। তাকেই কান্তার দেখাশোনা করতে হয়। তিনি অষ্টম শ্রেণির বেশি পড়েননি। বোনের সাহায্য ছাড়া এক পা চলতে পারেন না তিনি।
কান্তা তার বোনের কথা চিন্তা করেই ওমকে অভিনব ওই প্রস্তাব দেন।

প্রস্তাব করেন, বিয়ের পরে সুমন তার সঙ্গে থাকবে। আমাকে বিয়ে করতে হলে সুমনকেও বিয়ে করতে হবে। এমন প্রস্তাব পেয়ে শুরুতে অস্বস্তিতে পরেন ওম। তবে পরবর্তীতে একসঙ্গে দুই বোনকে বিয়ে করতে রাজি হন।

জানা যায়, গত ৫ মে কান্তা ও সুমনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ওম। এ নিয়ে ওম জানান, তিনি সুমনকে বিয়ে করতে চাননি। কিন্তু পাত্রীপক্ষ বোঝায়, মানসিক অসুস্থতার কারণে তার বিয়ে হবে না। সেই কারণেই একসঙ্গে তিন জনের সাত পাকে বাঁধা পড়া। সূত্র : ডিএনএ ইন্ডিয়া।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com