Warning: Creating default object from empty value in /home/comillar/public_html/wp-content/themes/NewsSun/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
কুমিল্লায় এনজিওর প্রতারণা : দরিদ্র গ্রাহকদের কোটি টাকা নিয়ে উধাও - দৈনিক কুমিল্লার ডাক
  1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় এনজিওর প্রতারণা : দরিদ্র গ্রাহকদের কোটি টাকা নিয়ে উধাও - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
Title :
কুমিল্লায় অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় এমপির নাম ভাঙ্গিয়ে ড্রেজার দিয়ে গোমতীর উর্বর জমি নিধন কুমিল্লায় ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিনকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড; আপিল শর্তে জামিন চৌদ্দগ্রামে পুচকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ চৌদ্দগ্রামে এলজি গান সহ অস্ত্রধারী যুবক আটক ছাত্রলীগ নেতাকর্মীদের গণহারে পদত্যাগ কুমিল্লায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের বিভাগীয় সাংগঠনিক কর্মকাণ্ডের প্রস্তুুতি সভা সমাপ্ত কুমিল্লায় জোড়া খুনের মামলায় ০৬ জনের মৃত্যু দণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড ছিনতাইয়ের ৩৬ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধারসহ গ্রেফতার দুই নগরীর পূর্বালী চত্বরে ‘শান্তি সমাবেশ’ করেছে মহানগর ছাত্রলীগ

কুমিল্লায় এনজিওর প্রতারণা : দরিদ্র গ্রাহকদের কোটি টাকা নিয়ে উধাও

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৩০৯১ Time View

কুমিল্লা মহানগরীর ১৯ নং ওয়ার্ডের রাজাপাড়ায় একটি মাইক্রোফাইন্যান্স এনজিও বিভিন্ন পরিমাণের সঞ্চয় গ্রহণের মাধ্যমে বড় অঙ্কের ঋণের আশ্বাস দিয়ে গ্রাহকদের প্রায় কোটি টাকা নিয়ে পালিয়েছে। এই ঘটনায় গৃহকর্মী, রিকশাচালক এবং ব্যবসায়ীসহ দরিদ্র গ্রাহকরা প্রভাবিত হয়েছেন।

গ্রাহকরা টাকা ফেরত পাওয়ার আশায় গত সোমবার থেকে প্রতিষ্ঠানটির অস্থায়ী কার্যালয়ের আশেপাশে ভিড় করছেন। তারা অভিযোগ করেছেন যে, ঋণ দেয়ার দিন অফিসে গিয়ে কাউকে না পেয়ে এবং অফিসে তালা ঝুলতে দেখে প্রতারিত হওয়ার বিষয়টি বুঝতে পারেন।

ভবনের মালিক ফউজি বেগম জানান, প্রতিষ্ঠানটির কর্মকর্তা তার বাড়িতে এসে বাসা ভাড়া নেয় এবং কাগজপত্র দিয়ে ফাইনাল ডিট করার কথা বলে। তবে তিনি জানান যে, তারা এভাবে পালিয়ে যাবেন তা তিনি জানতেন না এবং তাদের কোনো ডকুমেন্ট তার কাছে নেই।

কুমিল্লা জেলা সমাজসেবা কর্মকর্তা এবং সদর দক্ষিণ মডেল থানার ওসি উভয়েই জানিয়েছেন যে, তারা এ বিষয়ে অবগত নন এবং এই নামে কোনো প্রতিষ্ঠান নেই। ওসি আলমগীর হোসেন ভূঁইয়া বলেন, থানায় এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি, তবে গ্রাহকরা অভিযোগ করলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com