1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লার বাঙ্গরায় চাচার পরিবারের উপর ভাতিজার হামলায় গর্ভবতী নারীসহ আহত-৪ - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
Title :
দ্বাদশ সংসদ নির্বাচনের পরবর্তী ৪ মাসে দেবীদ্বারে প্রায় শতাধিক হামলা-মারধরের ঘটনা ঘটেছে ময়নামতি ক্রসিংয়ে ৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কুমিল্লায় নিহত আবু মিয়ার জন্য এলাকাবাসীর মানববন্ধন : দ্রুত বিচারের দাবি চৌদ্দগ্রামে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নারী ও প্রবাসী সহ আহত ৩ “কুমিল্লা নগরীতে চাঁদাবাজির ঘটনায় ক্ষুব্ধ সিটি মেয়র, অভিযুক্ত গ্রেপ্তার” ঘূর্ণিঝড় রিমাল : বঙ্গোপসাগরের তাণ্ডবে বিপদসংকেত জারি দেবীদ্বারে উনঝুটি আদর্শ পাঠাগারের উদ্যোগে মা-বাবার প্রতি দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত “কুমিল্লার ক্রাইম ক্যাপিটল : অপরাধের আড়ালে নগরীর ৬, ১৬ ও ১৭ নং ওয়ার্ড নীরব সাক্ষী” কুমিল্লার তিন ওয়ার্ডে কেন এতো লাশ? কুমিল্লায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ৫ জন, পলাতক ড্রাইভারকে গ্রেফতার করেছে হাইওয়ে পুলিশ

কুমিল্লার বাঙ্গরায় চাচার পরিবারের উপর ভাতিজার হামলায় গর্ভবতী নারীসহ আহত-৪

সাখাওয়াত হোসেন (তুহিন):-
  • Update Time : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩২২০ Time View

কুমিল্লার মুরাদনগরে জায়গা জমি নিয়ে পূর্ব শত্রুতার জের চাচার পরিবারের উপর ভাতিজার হামলায় গর্ভবতী নারীসহ চারজন আহত হয়েছে। উপজেলার বাঙ্গরা বাজার থানার আন্দিকোট ইউনিয়নের জাড্ডা গ্রামে সহিদুল্লা ভূইয়ার পরিবারের উপর এ হামলা করেন ভাতিজা রুবেল (৩০) ও তার সাঙ্গপাঙ্গরা। এ বিষয়ে সহিদুল্লা ভূইয়ার ছেলে সালমান ভূঁইয়া বাদী হয়ে ৩ জনকে আসামী করে বাঙ্গরা বাজার থানায় অভিযাগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন, জাড্ডা গ্রামের নাসির ভূঁইয়ার ছেলে রুবেল (৩০), শফিক ( ৩৫) ও আলমগীর মিয়ার ছেলে জমির হাসেন (২২)।

অভিযোগ সূত্রে জানা যায়, সহিদুল্লা ভূইয়ার ভাতিজা রুবেলের বাবার সাথে দীর্ঘদিন ধরে জায়গা-সম্পত্তি নিয়ে বিরুদ্ধে  চলে আসছিল। উক্ত বিরোধের বিষয়ে আদালতে মামলা চলমান থাকার পরও ৯ ফেব্রুয়ারী ভোরে রুবেল তার সাঙ্গপাঙ্গ নিয়ে চাচা সহিদুল্লাহ্ ও তার পরিবারের উপর অমানবিক হামলা চালায়। এসময় দা দিয়ে কুপিয়ে গরুর খামার ও ঘর দরজা ভাংচুর করে। এতে বাঁধা দিলে গর্ভবতী নারীসহ চারজনকে পিটিয়ে আহত করেন ও সন্ত্রাসী কায়দায় বাড়িঘর লুট করে মূল্যবান মালামাল নিয়া যায়।

সহিদু্ল্লার স্ত্রী লিপি বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, আমি ক্যান্সারের রোগী ওরা আমাকে ও আমার গর্ভবতী ছেলের বউকে রেহাই করেনি বেধড়ক ভাবে পিটিয়েছে। ঘরবাড়ি কুপিয়ে ভাঙচুর ও লুটতরাজ করেছে। এতেও ক্ষান্ত হয়নি গত শনিবার রাতে আমাদের পুকুরের মাছগুলা বিষ দিয়া মাইরা ফালাইছে।

অভিযুক্ত নাসির ভূঁইয়ার ছেলে রুবেল ও সফিক বলেন, আমরা সহিদুল্লা কাকার দেয়াল ভাঙছি। ইট দিয়া ঢিল মারার কারণে ওরা আহত হইছে।

বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিউল আলম বলেন, অভিযাগ পেয়েছি উভয় পক্ষকে থানায় ডাকা হয়ছে। সমাধান না হলে আইনি ব্যবস্হা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com