1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মুরাদনগরে অন্তঃসত্বা গৃহবধূকে জবাই করা পাষন্ড স্বামী আটক - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
Title :
দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ দেবীদ্বারে ভিসার আকামা নিয়ে বিরোধের জের; আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড দেবীদ্বার পৌরসভার মূল সড়কগুলো বন্ধ রেখে চলছে সড়ক উন্নয়ন কাজ; তীব্র তাপদাহে চলাচলে জনভোগান্তি

মুরাদনগরে অন্তঃসত্বা গৃহবধূকে জবাই করা পাষন্ড স্বামী আটক

রায়হান চৌধুরী :
  • Update Time : শনিবার, ৪ মে, ২০২৪
  • ৩০৪৪ Time View

কুমিল্লার মুরাদনগরে শিল্পী আক্তার (২১) নামের ৪ মাসের অন্তঃসত্বা গৃহবধুকে জবাই করে হত্যাকারী ঘাতক স্বামী গিয়াস উদ্দিনকে (২৮) আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কুমিল্লার কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।

শুক্রবার রাতে সিলেটের কদমতলী রেল ষ্টেশন থেকে তাকে আটক করা হয়। ধৃত গিয়াস উদ্দিন উপজেলার সদর ইউনিয়নের মধ্যনগর গ্রামের মালু মিয়ার ছেলে।

গত ২৯ এপ্রিল সকালে উপজেলার মধ্যনগর নিজ বাড়িতে তার স্ত্রী শিল্পী আক্তারকে জবাই করে হত্যা করে পালিয়ে যায় স্বামী গিয়াস উদ্দিন। হত্যার শিকার শিল্পী আক্তার উপজেলার টনকি গ্রামের রুক্কু মিয়ার মেয়ে।

ওইদিন রাতে ৬ জন নামধারী ও অজ্ঞাতনামা আরো ৪/৫ জনের বিরুদ্ধে মামলা করেন শিল্পী আক্তারের বাবা মালু মিয়া। এ ঘটনায় ওইদিনই পুলিশ শিল্পী আক্তারের শ্বশুর ও শ্বাশুড়ীসহ ৫ জনকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

মুরাদনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, উর্দ্ধতন কর্মকর্তাদের নির্দেশে তথ্য প্রযুক্তির সহায়তায় সিলেটের কদমতলী রেল ষ্টেশন থেকে অন্তঃসত্বা গৃহবধু শিল্পী আক্তার হত্যাকারী পাষন্ড স্বামী গিয়াস উদ্দিনকে  গ্রেফতার করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com