1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার

সংবাদ বিজ্ঞপ্তি :
  • Update Time : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৩০৯৪ Time View

কুমিল্লা কোতয়ালী মডেল থানা পুলিশ একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি এবং একটি মোটর সাইকেলসহ তিন আসামীকে গ্রেফতার করেছে। গত ০৯ মে, ২০২৪ তারিখে রাত দুইটা পাঁচ মিনিটের সময় এই অভিযান চালানো হয়।

এসআই মো: মনির হোসেন ও তার দল কুমিল্লা কোতয়ালী মডেল থানাধীন দূর্গাপুর উত্তর ইউনিয়নের আড়াইওড়া ভোলানগর গ্রামে চেকপোষ্ট স্থাপন করে। সেলিম মিয়ার মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর তারা যখন চেকপোষ্ট করছিলেন, তখন তিন ব্যক্তি মোটর সাইকেলযোগে আসে এবং পুলিশ দেখে দ্রুতগতিতে পালানোর চেষ্টা করে। পুলিশ তাদের ধাওয়া করে আটক করে এবং দেহ তল্লাশী করে অস্ত্র উদ্ধার করে।

গ্রেফতারকৃত আসামীরা হলেন: ১। মো. মোজাম্মেল (২৯) ২। ওমর ফারুক (৩২) ৩। শাহপরান @ সোহাগ (৩০)

উদ্ধারকৃত মালামালের মধ্যে রয়েছে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি, এবং একটি মোটর সাইকেল। এই ঘটনায় কোতয়ালী মডেল থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

কোতয়ালি মডেল থানার ওসি মোঃ ফিরোজ হোসেন বলেন, “আইনশৃঙ্খলা পরিস্থিতি রাখতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।” তিনি আরও জানান, অপরাধ দমনে পুলিশ সদা সজাগ রয়েছে এবং নিয়মিত এই ধরনের অভিযান চালিয়ে যাবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com