1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় বিব্রতকর অনুভূতি নিয়ে পুলিশ কর্মকর্তার অফিসে অতঃপর - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
Title :
অনুমতি ছাড়া জিডিতে সাক্ষী; প্রাধ্যক্ষ ও সহকারী প্রক্টরের পদত্যাগ সাপাহারে তীব্র তাপপ্রবাহ : মুক্ত স্কাউট দলের মানবিক উদ্যোগ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা : শিক্ষক সমিতির ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের কুমিল্লায় নিষ্পাপ শিশুর জীবন কেড়ে নিল নৃশংস অপরাধ চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ দেবীদ্বারের শিবপুরে ভয়াবহ অগ্নিকান্ড মার্কেট ও বাড়ি পুড়ে ছাঁই কুমিল্লা জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে “পানির ঘন্টা” চালু কুমিল্লা বিআরটিএ কার্যালয়ে দালাল চক্রের দৌরাত্ম্যে জনদুর্ভোগ চরমে একজন সাংবাদিকের সংগ্রাম ও সাহসিকতা গল্প মেঘনা নদীতে মাছের পোনা অবমুক্তকরণে রফিক উল্লাহ আফসারীর উদ্যোগ

কুমিল্লায় বিব্রতকর অনুভূতি নিয়ে পুলিশ কর্মকর্তার অফিসে অতঃপর

ফেসবুক কর্ণার :
  • Update Time : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ৭৬৫৫ Time View

পুলিশ বাহিনীর মধ্যে এমন একজন অফিসারের কথা আজ আমি বলব, যিনি তার বিনয়ী ও মানবিক আচরণের মাধ্যমে অনেকের ধারণা পরিবর্তন করেছেন। তিনি হলেন নাজমুল হাসান রাফি, অতিরিক্ত পুলিশ সুপার, কুমিল্লা। তার কাজ ও ব্যবহার দেখে অনেকেই বলেন, পুলিশ ও মানুষের মধ্যে যে দূরত্ব আছে, তা তিনি কমিয়ে আনতে সক্ষম হয়েছেন।

একদিন এক ব্যক্তি তার অফিসে গিয়েছিলেন ব্যক্তিগত একটি প্রয়োজনে। তিনি যখন অফিসে প্রবেশ করেন, তখন তার মনে ছিল এক ধরনের বিব্রতকর অনুভূতি। কিন্তু রাফি সাহেব নিজে থেকেই সালাম দিয়ে তাকে বসতে বলেন এবং তার সমস্যা জানতে চান। সেই ব্যক্তি যখন তার সমস্যা তুলে ধরেন, রাফি সাহেব নিজে থেকেই কিছু পরামর্শ দেন এবং সহযোগিতার আশ্বাস দেন।

অফিস থেকে বের হয়ে সেই ব্যক্তি ভাবতে থাকেন, তিনি আসলে কোথায় ছিলেন? এমন একজন স্মার্ট ও মার্জিত ব্যবহারের মানুষ, যা সহজেই দেখা যায় না আমাদের দেশের পুলিশ বাহিনীতে। তিনি মনে করেন, এই পেশায় মানুষের খেদমত করার অনেক সুযোগ থাকলেও, দেশের মানুষ অনেক সময় বঞ্চিত হয়।

এই গল্পটি শুধু একজন পুলিশ অফিসারের নয়, এটি সেই সকল মানুষের গল্প যারা তাদের পেশার মধ্যে মানবিকতা ও বিনয় বজায় রেখে চলেন। আমরা আশা করি, এই ধরনের মানবিক পুলিশ অফিসারের কাজ অন্যদের জন্য অনুপ্রেরণা হবে এবং পুলিশ ও মানুষের মধ্যে দূরত্ব কমিয়ে আনবে। আমরা প্রার্থনা করি, আল্লাহ তাকে তার পেশার সর্বোচ্চ শিখরে পৌঁছানোর তাওফিক দান করুন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com