1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
“শিক্ষার রজত জয়ন্তী : মুরাদনগরে অধ্যাপক আবদুল মজিদ কলেজের পথচলার ২৫ বছর” - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
Title :
কুমিল্লায় প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা : সাতজন গ্রেপ্তার দেবিদ্বারে ১৬ কেজি গাঁজাসহ কারবারী গ্রেফতার চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জোরপূর্বক জায়গা দখল চেষ্টার অভিযোগ কুমিল্লায় এক জাহাঙ্গীরে সর্বশান্ত বহু পরিবার কুমিল্লায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরা দো-তলা মসজিদের মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ প্রিপেইড মিটারে অস্বাভাবিক বিলের অভিযোগ : গ্রাহকদের ক্ষোভ মনোহরগঞ্জের ভোটের বাতাসে মান্নান চৌধুরীর ঘোড়া প্রতীকের জয়রথ!

“শিক্ষার রজত জয়ন্তী : মুরাদনগরে অধ্যাপক আবদুল মজিদ কলেজের পথচলার ২৫ বছর”

সাখাওয়াত হোসেন তুহিন :
  • Update Time : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৩০৩৪ Time View

কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের অধ্যাপক আবদুল মজিদ কলেজ তার ২৫ বছর পূর্তি উপলক্ষে এক রজতজয়ন্তী উৎসবের আয়োজন করে। শনিবার রাতে এই উৎসব সম্পন্ন হয়, যা দুপুরে কলেজ মাঠে এক উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছিল। এক বর্ণাঢ্য র‍্যালির মাধ্যমে উৎসবের সূচনা হয়, এরপর জাতীয় সঙ্গীত ও পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে উৎসবের উদ্বোধন করা হয়। উৎসব উদযাপন কমিটির আহ্বায়ক মাহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামানের সভাপতিত্বে এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার এমপির প্রধান অতিথির বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান সমৃদ্ধ হয়। কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মাঃ আবদুল মজিদ অনুষ্ঠানটি উদ্বোধন করেন।

বিশেষ অতিথিরা ছিলেন রাষ্ট্রপতির প্রেস সচিব মা. জয়নাল আবদীন, ঢাকা মেট্রোপলিটনের অতিরিক্ত পুলিশ কমিশনার মাহাম্মদ হারুন অর রশীদ, এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ। কলেজের প্রাক্তন ছাত্র আহমেদ রেজা ও রাকিব হাসানের উপস্থাপনায় অনুষ্ঠান আরও জীবন্ত হয়ে ওঠে। উল্লেখ্য, ১৯৯৫ সালে শিক্ষার আলো জ্বালাতে ‘অধ্যাপক আবদুল মজিদ কলেজ’ প্রতিষ্ঠা করেন অধ্যক্ষ মা. আবদুল মজিদ, যা শুরু থেকেই মেধাবী শিক্ষার্থী তৈরি করে দেশের শিক্ষা ক্ষেত্রে নজর কাড়তে সক্ষম হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com