1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দেবীদ্বারে আঃলীগের মতবিনিময় সভায় আসার সময় রাস্তার মোড়ে মোড়ে হামলার শিকার নেতাকর্মীরা - দৈনিক কুমিল্লার ডাক
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
Title :
চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ দেবীদ্বারে ভিসার আকামা নিয়ে বিরোধের জের; আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড দেবীদ্বার পৌরসভার মূল সড়কগুলো বন্ধ রেখে চলছে সড়ক উন্নয়ন কাজ; তীব্র তাপদাহে চলাচলে জনভোগান্তি চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা “সাংবাদিকতার মুখোশে অপকর্ম : সত্যের সন্ধানে অবিচল” কুমিল্লা গোমতী নদীর পাড়ে বেপরোয়া গতির মোটরসাইকেল : জনজীবনে আতংক

দেবীদ্বারে আঃলীগের মতবিনিময় সভায় আসার সময় রাস্তার মোড়ে মোড়ে হামলার শিকার নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৩০৪২ Time View

কুমিল্লার দেবীদ্বারে উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় আসার পথে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের উপর একাধিক জায়গায় হামলার ঘটনা ঘটেছে।

উপজেলা আঃলীগের সভাপতি সফিউদ্দিন সফিসহ স্হানীয় বিভিন্ন নেতাকর্মীদের ওই মতবিনিময় সভায় আসার পথে স্থানীয় এমপি আবুল কালাম আজাদের লোকজন বাধা দেয় এবং মারধরের নেতাকর্মীদের ফিরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এ সময় হামলায় ৬ জন আহত হয় এবং যানবাহনও ভাঙচুর করা হয়।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে উপজেলার বনকোট এলাকায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় আসার পথে উপজেলার বিভিন্ন এলাকায় হামলার ঘটনা ঘটে।

দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী বলেন, এমপি আবুল কালাম আজাদের নির্দেশে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রনি ও যুগ্ম আহ্বায়ক সজীবের নেতৃত্বে বিভিন্ন মোড়ে মোড়ে মতবিনিময় সভায় আসা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উপর হামলা ও মারধর করা হয়।

মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম সফিউদ্দিন সফির সভাপতিত্বে এ সময় আরো উপস্হিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রৌশন আলী মাস্টার, দেবীদ্বার উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আবুল কাশেম ওমানী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী ও কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য সাহিদা রৌশন, কুমিল্লা জেলা পরিষদের সদস্য শিরিন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম প্রমুখ।

মত বিনিময় সভায় বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের বক্তব্য বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনের পর গত চার মাস ধরে বিভিন্ন ইউনিয়নে আওয়ামীলীগের নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে হামলা-ভাঙচুর করা হয়েছে। মারধর করে আহত করা হয়েছে শত শত আওয়ামীলীগ ও এর অংগ সংগঠনের নেতাকর্মীদের। আমাদের অপরাধ একটাই, আমরা নৌকার পক্ষে কাজ করেছি। আওয়ামী লীগের নেতা কর্মীদের মিথ্যা মামলায় আসামি করা হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এসব অন্যায়ের বিচার চাই আমরা।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার বলেন, দেবীদ্বারে আঃ লীগের নেতাকর্মীদের উপর যে হামলা,মারধর ও মিথ্যা মামলা দেওয়া হচ্ছে,সে অন্যায়ের প্রতিবাদ সবাই ঐক্যবদ্ধ হয়ে করতে হবে। দলীয় নেতাকর্মীদের উপর অন্যায়ের বিরুদ্ধে গণ আন্দোলন গড়ে তুলতে হবে। অন্যায়ের প্রতিবাদ না করলে দেবীদ্বারে শান্তি আসবে না।

সাবেক সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল বলেন, দেবীদ্বার ছিল শান্তির জায়গা। বর্তমানে দেবীদ্বারজুড়ে হামলা-মামলা ও মারধরের ঘটনা প্রতিনিয়ত ঘটছে। দেবীদ্বারে গত ৪০ বছরে যা হয়নি, তার চেয়েও বেশি গত ৪ মাসে হচ্ছে দেবীদ্বারে। আসন্ন উপজেলা নির্বাচনে দেবীদ্বারকে আবর্জনামুক্ত করতে হবে, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত দেবীদ্বার গড়ে তুলতে হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com