1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় বজ্রপাতে চার জনের প্রাণহানি - দৈনিক কুমিল্লার ডাক
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
Title :
চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ দেবীদ্বারে ভিসার আকামা নিয়ে বিরোধের জের; আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড দেবীদ্বার পৌরসভার মূল সড়কগুলো বন্ধ রেখে চলছে সড়ক উন্নয়ন কাজ; তীব্র তাপদাহে চলাচলে জনভোগান্তি চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা “সাংবাদিকতার মুখোশে অপকর্ম : সত্যের সন্ধানে অবিচল”

কুমিল্লায় বজ্রপাতে চার জনের প্রাণহানি

রুহুল আমিন চৌধুরী সুমন :
  • Update Time : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৩০৫৯ Time View

কুমিল্লায় বজ্রপাতে চারজন নিহত হয়েছেন বৃহস্পতিবার বিকেলে জেলার বুড়িচং, দেবীদ্বার, সদর দক্ষিণ ও চান্দিনা উপজেলায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে। সংশ্লিষ্ট থানা ও স্থানীয় সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে বুড়িচং উপজেলার পাঁচোড়া নোয়াপাড়া গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে মো. আলম হোসেন (২০), দেবীদ্বার উপজেলার ধামতী গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে মোখলেছুর রহমান (৫৮), জেলার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের উত্তর সূর্যনগর গ্রামের আতিকুল ইসলাম (৫০) এবং চান্দিনা উপজেলার বরকইট ইউনিয়নের কিছমত-শ্রীমন্তপুর গ্রামের সুন্দর আলীর ছেলে দৌলতুর রহমান (৪৭) মারা যান।

জেলার ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. আবেদ আলী বলেন, বজ্রপাতে মারা যাওয়া প্রত্যেক ব্যক্তির পরিবারকে ২০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেওয়া হবে।

স্থানীয় সূত্র মতে, এই দুর্ঘটনাগুলো বিকেলের দিকে ঘটেছে যখন তারা তাদের নিজ নিজ কাজে ব্যস্ত ছিলেন। বজ্রপাতের ফলে তারা সঙ্গে সঙ্গেই মারা যান। এই ঘটনায় স্থানীয় জনগণ শোকাহত এবং এই ধরনের দুর্ঘটনা এড়ানোর জন্য সচেতনতা বাড়ানোর দাবি জানিয়েছেন।

বজ্রপাত একটি প্রাকৃতিক দুর্যোগ যা বাংলাদেশে প্রায়ই ঘটে থাকে, বিশেষ করে গ্রীষ্ম ও বর্ষা মৌসুমে। এই ধরনের দুর্ঘটনা এড়াতে সরকার এবং স্থানীয় প্রশাসনের উচিত বজ্রপাত সচেতনতা ও নিরাপত্তা ব্যবস্থা বাড়ানো।

আমরা নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই এবং এই ধরনের দুর্ঘটনা যাতে ভবিষ্যতে না ঘটে সে জন্য সকলের সচেতন হওয়ার আহ্বান জানাই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com