1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মনোহরগঞ্জের ভোটের বাতাসে মান্নান চৌধুরীর ঘোড়া প্রতীকের জয়রথ! - দৈনিক কুমিল্লার ডাক
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
Title :
চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ দেবীদ্বারে ভিসার আকামা নিয়ে বিরোধের জের; আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড দেবীদ্বার পৌরসভার মূল সড়কগুলো বন্ধ রেখে চলছে সড়ক উন্নয়ন কাজ; তীব্র তাপদাহে চলাচলে জনভোগান্তি চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা “সাংবাদিকতার মুখোশে অপকর্ম : সত্যের সন্ধানে অবিচল”

মনোহরগঞ্জের ভোটের বাতাসে মান্নান চৌধুরীর ঘোড়া প্রতীকের জয়রথ!

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৩০৪৮ Time View

প্রথম ধাপে আগামী ৮ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন। ভোটের সময় ঘনিয়ে আসায় এ নির্বাচনের প্রচার-প্রচারণা এখন তুঙ্গে। বলতে গেলে দম ফেলারও সময় নেই প্রার্থীদের। কাক ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে; দিচ্ছেন উন্নয়নের নানান প্রতিশ্রুতি।

এ উপজেলায় চেয়ারম্যান পদে লড়ছেন তিনজন প্রার্থী। তবে ভোটারদের আলোচনা এবং আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছেন মো.আবদুল মান্নান চৌধুরী । তিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং উপজেলার নাথেরপেটুয়া ইউনিয়ন পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান। সরেজমিনে ঘুরে দেখা গেছে- ভোটের মাঠের নির্বাচনী হাওয়ার পুরোটাই যেন লেগেছে মান্নান চৌধুরীর ঘোড়ার পালে। আনারস প্রতীক নিয়ে বর্তমান উপজেলা চেয়ারম্যান মো.জাকির হোসেন এবং দোয়াত-কলম নিয়ে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম ভোটের মাঠে থাকলেও তাদের প্রচার-প্রচারণায় তেমন সাড়া দেখা যায়নি ভোটারদের। বলতে গেলে ভোটারসহ সাধারণ মানুষের আস্থার শীর্ষে অবস্থান করছেন মান্নান চৌধুরী। তবে জাকির হোসেন ও আফরোজা কুসুম দাবি করেছেন- তারা প্রচারণার সময় ভোটারদের ভালো সাড়া পাচ্ছেন।

ভোটারদের ভাষ্য- মান্নান চৌধুরী একজন শিক্ষিত এবং যোগ্য ব্যক্তি। দীর্ঘদিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকা অবস্থায় নিজের ক্লিন ইমেজ ধরে রাখতে পেরেছেন তিনি। এছাড়া তিনি সব সময় সাধারণ মানুষের পাশে থাকেন। এজন্য ভোটারদের আস্থার শীর্ষে অবস্থান করছেন মান্নান চৌধুরী।

এ প্রসঙ্গে জানতে চাইলে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো.আবদুল মান্নান চৌধুরী বলেন, আমাদের নেতা আধুনিক লাকসাম-মনোহরগঞ্জ উপজেলার উন্নয়নের রূপকার মাননীয় এলজিআরডি মন্ত্রী মো.তাজুল ইসলাম দলীয় সিদ্ধান্তে এবারের নির্বাচনে কাউকে সমর্থন দেননি। কিন্তু আমার বিশ্বাস একজন কর্মী হিসেবে প্রিয় নেতার দোয়া সব সময় আমার সঙ্গে রয়েছে।  আমি প্রিয় নেতার কর্মী হিসেবে দীর্ঘদিন কাজ করে আসছি, সেই ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতি করি। তাই আমি নির্বাচিত হয়ে আগামী দিনে প্রিয় নেতার বিশ্বস্ত সারথী হয়ে উপজেলাটিকে এগিয়ে নিতে চাই। মনোহরগঞ্জ উপজেলাকে একটি সর্বাধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে প্রতিষ্ঠা করতে চাই।

তিনি বলেন, প্রচারণার শুরু থেকেই যেখানেই যাচ্ছি সেখানেই ভোটারদের ঢল নামছে। আমার প্রত্যাশার চেয়ে বেশি পরিমাণে মানুষ আমাকে আপন করে নিয়েছে। বলতে গেলে চারদিকে এখন ঘোড়া মার্কার গণজোয়ার চলছে। ইনশাআল্লাহ, ভোটারদের আস্থা ও ভালোবাসা দেখে আমি সুনিশ্চিত বিজয় দেখতে পাচ্ছি।

এদিকে, বৃহস্পতিবার (২ মে) বিকেলে উপজেলার খিলা ইউনিয়নের বান্দুয়াইন এবং রাতে বিপুলাসার ইউনিয়নের ভোগই এলাকায় চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীকের প্রার্থী আবদুল মান্নান চৌধুরী, ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীকের প্রার্থী আমিরুল ইসলাম এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রজাপতি প্রতীকের প্রার্থী শিরিন আক্তারের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন এবং সর্বস্থরের ভোটারদের ব্যানারে এসব উঠান বৈঠক হয়। এতে ভোটারের ঢল নামতে দেখা গেছে। বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মাস্টার আবদুল কাইয়ুম চৌধুরী।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজুল ইসলাম চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লবসহ উপজেলা ও স্থানীয় পর্যায়ের নেতারা। এ সময় সকলে আগামী ৮মে উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া -তালা ও প্রজাপতি প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ জানান ভোটারদের।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com