1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মনোহরগঞ্জের জাহাঙ্গীর হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
Title :
চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত

মনোহরগঞ্জের জাহাঙ্গীর হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ৩০১৬ Time View

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার সরষপুর গ্রামের জাহাঙ্গীর হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোঃ নোমানকে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। মনোহরগঞ্জ থানার এস আই জিকু শীল ও এএসআই লিংকন দেব সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান চালিয়ে এই গ্রেপ্তার অভিযান সম্পন্ন করেন।

২০১৬ সালের ১৩ই মে সকালবেলা মনোহরগঞ্জ উপজেলার সরষপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি মোঃ জাহাঙ্গীরের সাথে পার্শ্ববর্তী নোমানদের সাথে পূর্ব বিরোধের জের ধরে সংঘর্ষ ঘটে। এই সংঘর্ষে জাহাঙ্গীর মারাত্মক জখম হয়ে পরবর্তীতে হাসপাতালে মৃত্যুবরণ করেন। এই ঘটনায় মনোহরগঞ্জ থানায় হত্যা মামলা রুজু হয় এবং মামলা তদন্ত শেষে বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়।

দীর্ঘ ৮ বছর মামলার বিচার কার্য শেষে বিজ্ঞ বিচারক (জেলা জজ), জন নিরাপত্তা ট্রাইবুনাল, কুমিল্লা এর আদালত ১০ জনকে মৃত্যুদণ্ড এবং আটজনকে যাবজ্জীবন সাজা প্রদান করেন। রায় ঘোষণাকালে আদালতে আটজন হাজির থাকলেও বাকি ১০ জন পলাতক ছিলেন। গ্রেপ্তারকৃত আসামি নোমান উক্ত মামলার পলাতক আসামি হিসেবে দীর্ঘদিন যাবত শ্রীমঙ্গলে আত্মগোপনে ছিলেন। মনোহরগঞ্জ থানার পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এই গ্রেপ্তারের মাধ্যমে মনোহরগঞ্জ থানার পুলিশ একটি দীর্ঘস্থায়ী তদন্তের সমাপ্তি টানলো এবং ন্যায়বিচারের পথে আরেক ধাপ এগিয়ে গেল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com