1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন

মোহাম্মদ কাজী নুর আলম :
  • Update Time : বুধবার, ৮ মে, ২০২৪
  • ৩০২১ Time View

গতকাল সন্ধ্যায় দীগম্বরিতলা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে এক জরুরি সাংবাদিক সম্মেলন, যেখানে শাহপুর দরবার শরীফ জামে মসজিদের ইমাম নিয়োগ ও পরিচালনা নিয়ে চলমান বিরোধের প্রতিবাদ জানানো হয়। সভাপতিত্ব করেন আলহাজ্ব ডা: মোহাম্মদ দেলোয়ার হোসেন আল কাদেরি। মূল বক্তব্য পাঠ করেন শাহপুর দরবার শরীফের পীর শেখ শাহজাদা সৈয়দ গোলাম মোহাম্মদ আব্দুল কাদের কাওকাব আল কাদেরী পীর সাহেব কেবলা।

বক্তারা উল্লেখ করেন, শাহপুর দরগাহ শরীফ প্রায় ১০০ বছর ধরে পরিচালিত হচ্ছে এবং এই মসজিদের পরিচালনা বংশ পরম্পরায় আওলাদগণের মাধ্যমে চলে আসছে। তবে সম্প্রতি মাহবুব ইলাহ নামক এক ব্যক্তির একক হস্তক্ষেপের ফলে মসজিদের পরিচালনায় বিভেদ সৃষ্টি হয়েছে। এই বিষয়ে একটি সালিসি দরবারের মাধ্যমে আগেই সিদ্ধান্ত হয়েছিল যে, মাসের প্রথম দুই জুমা মাহবুব ইলাহ এবং পরবর্তী দুই জুমা শাহজাদা গোলাম মুহাম্মদ আব্দুল কাদের কাওকাব হুজুরের নিয়োগ প্রাপ্ত ইমাম পরিচালনা করবেন। কিন্তু মাহবুব ইলাহ এই সিদ্ধান্ত অমান্য করে আসছেন এবং প্রায় ১৬ বছর ধরে এককভাবে মসজিদ পরিচালনা করছেন।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন মোহাম্মদ আবুল খায়ের মেম্বার, মোঃ সফিকুল ইসলাম মেম্বার, আব্দুল ওহাব সরদার, মোঃ হাসান আবুল, মোঃ আব্দুল মমিন, হাজী মোহাম্মদ শহিদুল ইসলাম, মাওলানা মোঃ মমিনুল ইসলাম, মাওলানা মোঃ ফজলুল করিম, মোহাম্মদ সিরাজুল ইসলাম, মোঃ আব্দুল কবির মোঃ মোবারক হোসেন প্রমূখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com