1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মনোহরগঞ্জে চোরাই অটো রিক্সা উদ্ধার এবং চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তার - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
Title :
কুবি প্রশাসনের বাস ব্যবস্থা, শিক্ষার্থীরা বেছে নিলেন ট্যুরের পথ! কুমিল্লায় বজ্রপাতে চার জনের প্রাণহানি দেবীদ্বারে বজ্রপাতে কৃষক নিহত কুমিল্লায় ডায়াবেটিসের ঝুঁকি ও প্রয়োজনীয় ব্যবস্থা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুমিল্লার টিক্কারচর গোমতী সেতু পর্যটকদের নিরাপত্তা ঝুঁকিতে দেবীদ্বারে আঃলীগের মতবিনিময় সভায় আসার সময় রাস্তার মোড়ে মোড়ে হামলার শিকার নেতাকর্মীরা কুমিল্লায় শিশু ঝুমুর কে হত্যার লোমহর্ষক বর্ননা দিলেন ঘাতক অনুমতি ছাড়া জিডিতে সাক্ষী; প্রাধ্যক্ষ ও সহকারী প্রক্টরের পদত্যাগ সাপাহারে তীব্র তাপপ্রবাহ : মুক্ত স্কাউট দলের মানবিক উদ্যোগ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা : শিক্ষক সমিতির ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের

মনোহরগঞ্জে চোরাই অটো রিক্সা উদ্ধার এবং চোর চক্রের দুই সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ৩০৩৭ Time View

মনোহরগঞ্জ থানার এসআই জাহিদুল ইসলামের নেতৃত্বে একটি বিশেষ অভিযানে খিলা বাজারের একটি অটো গ্যারেজ থেকে চোরাই অটো রিক্সা সহ দুই অটো রিক্সা চোর চক্রের সদস্যকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিরা হলেন রবিউল হোসেন ভূঁইয়া এবং মোঃ আনোয়ার হোসেন।

পুলিশের তদন্তে জানা গেছে, গত ১৬ এপ্রিল ২০২৪ তারিখে মামলার বাদি মোঃ লিটনের অটো রিক্সা তার বসতঘরের সামনে চার্জে দেওয়ার পর চুরি যায়। পরদিন সকালে তিনি তার অটো রিক্সা না পেয়ে মনোহরগঞ্জ থানায় খবর দেন। এসআই জাহিদুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রবিউল অটো গ্যারেজ থেকে চোরাই অটো রিক্সা উদ্ধার করেন এবং রবিউল হোসেন ভূঁইয়া এবং মোঃ আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করেন।

জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামি রবিউল দীর্ঘদিন ধরে চোরাই অটো কম দামে ক্রয় করে তা বেশি দামে বিক্রি করে আসছিলেন। তার সহযোগী আনোয়ার এবং পলাতক আসামি সোহেল চুরি করা অটো রিক্সা রবিউলের নিকট বিক্রি করত। মামলার বাদি মোঃ লিটনের অভিযোগের ভিত্তিতে থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

পুলিশ বর্তমানে পলাতক আসামি সোহেলের সন্ধান চালিয়ে যাচ্ছে এবং এই চোর চক্রের অন্যান্য সদস্যদের খোঁজে তদন্ত অব্যাহত রাখছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com