1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা : শিক্ষক সমিতির ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের - দৈনিক কুমিল্লার ডাক
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
Title :
গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ দেবীদ্বারে ভিসার আকামা নিয়ে বিরোধের জের; আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড দেবীদ্বার পৌরসভার মূল সড়কগুলো বন্ধ রেখে চলছে সড়ক উন্নয়ন কাজ; তীব্র তাপদাহে চলাচলে জনভোগান্তি চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা : শিক্ষক সমিতির ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ৩০৩০ Time View

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন এবং অন্যান্য শিক্ষকদের উপর হামলার ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ছয় জন শিক্ষকের বিরুদ্ধে কুমিল্লা সদর দক্ষিণ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গতকাল সোমবার (২৯ এপ্রিল) বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষে নিরাপত্তা শাখার সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ ছাদেক হোসেন মজুমদার এই অভিযোগ দায়ের করেন।

অভিযোগ অনুযায়ী, বিবাদীগণ হলেন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ আবু তাহের, সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসান, এবং অন্যান্য শিক্ষকগণ। অভিযোগে বলা হয়েছে, গত ২৮ এপ্রিল দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে এই শিক্ষকগণ উপাচার্য এবং অন্যান্য সাক্ষীদের উপর হামলা চালায়। এই ঘটনায় উপাচার্য সহ অন্যান্য সাক্ষীগণ আহত হন এবং তাদের সরকারী কাজে বাধা প্রদান করা হয়।

থানায় অভিযোগের বিষয়ে মোহাম্মদ ছাদেক হোসেন মজুমদার বলেন, উপাচার্যের নির্দেশে তিনি এই অভিযোগ দায়ের করেছেন। কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো আলমগীর ভূঁইয়া জানান, তারা এই বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে তদন্ত সাপেক্ষে আইনী পদক্ষেপ নেবেন।

এর আগে রোববার রাতে শিক্ষক সমিতি উপাচার্য, কোষাধ্যক্ষ, প্রক্টরসহ ২০ জনের নামে থানায় অভিযোগ দায়ের করেছিল। এই ঘটনা বিশ্ববিদ্যালয় সম্প্রদায়ে উদ্বেগ এবং উত্তেজনা সৃষ্টি করেছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এবং শিক্ষক সমিতির মধ্যে চলমান মতবিরোধের এই ঘটনা নতুন মোড় নিয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com