1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মনোহরগঞ্জে বিশেষ অভিযানে গাঁজা গাছ উদ্ধার মামলা রুজু - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
Title :
মুরাদনগরে অন্তঃসত্বা গৃহবধূকে জবাই করা পাষন্ড স্বামী আটক ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ পাঁচজন গ্রেপ্তার কুমিল্লায় প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা : সাতজন গ্রেপ্তার দেবিদ্বারে ১৬ কেজি গাঁজাসহ কারবারী গ্রেফতার চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জোরপূর্বক জায়গা দখল চেষ্টার অভিযোগ কুমিল্লায় এক জাহাঙ্গীরে সর্বশান্ত বহু পরিবার কুমিল্লায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরা দো-তলা মসজিদের মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ

মনোহরগঞ্জে বিশেষ অভিযানে গাঁজা গাছ উদ্ধার মামলা রুজু

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ৩০৪৩ Time View

মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে এক বিশেষ অভিযানে একটি বসত ঘরের পাশে রোপনকৃত আট ফুট উচ্চতার গাঁজা গাছ উদ্ধার করা হয়েছে। এসআই মোঃ আনোয়ার হোসেন, এসআই জাহিদ, এসআই জহির এবং সঙ্গীয় অফিসারদের সহায়তায় এই অভিযান সম্পন্ন হয়। অভিযানে নরহরিপুর সাকিনস্থ লতিফ মাষ্টারের বাড়ীর আসামী জিয়াউর রহমানের বাড়ি থেকে গাঁজা গাছটি জব্দ করা হয়। জিয়াউর রহমান বর্তমানে পলাতক রয়েছেন।

এই ঘটনায় জিয়াউর রহমানের বিরুদ্ধে মাদক মামলা রুজু করা হয়েছে। পুলিশ তাকে খুঁজছে এবং এই ধরনের অপরাধ দমনে তারা আরও কঠোর হবে বলে জানিয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com