1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মুরাদনগরে নতুন সোলার স্ট্রিট লাইটের উদ্বোধন - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
Title :
সদর দক্ষিণে মিশুকসহ চোর চক্রের তিন সদস্য গ্রেফতার কুমিল্লায় শিশু ধর্ষণের ঘটনায় কিশোর গ্রেফতার বাল্য বিয়ে বন্ধে ডিজিটাল প্রতিরোধ: সমাজের জাগরণের ডাক! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন মুরাদনগরে অন্তঃসত্বা গৃহবধূকে জবাই করা পাষন্ড স্বামী আটক ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ পাঁচজন গ্রেপ্তার কুমিল্লায় প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা : সাতজন গ্রেপ্তার দেবিদ্বারে ১৬ কেজি গাঁজাসহ কারবারী গ্রেফতার চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জোরপূর্বক জায়গা দখল চেষ্টার অভিযোগ

মুরাদনগরে নতুন সোলার স্ট্রিট লাইটের উদ্বোধন

রায়হান চৌধুরী :
  • Update Time : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৩০২৭ Time View

মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ইলিয়টগঞ্জ বাজার পর্যন্ত সড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ৪৬টি সোলার স্ট্রিট লাইট স্থাপনের কাজ শুরু হয়েছে। এই প্রকল্পের মাধ্যমে রাতের অন্ধকারে নিরাপত্তা ও যাতায়াতের সুবিধা বৃদ্ধি পাবে।

সোমবার বিকেলে এই প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য জাহাঙ্গীর আলম সরকার। প্রায় ১৫ লক্ষাধিক টাকা ব্যয়ে এই সোলার লাইটগুলি স্থাপন করা হচ্ছে, যা স্থানীয় সরকার বিভাগের বাস্তবায়নে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় পরিচালিত হচ্ছে।

উদ্বোধন অনুষ্ঠানে মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর, উপজেলা নির্বাহী অফিসার সিফাত উদ্দিন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: এনামুল হক, উপজেলা ডেভলেপমেন্ট ফ্যাসিলিলেটর মো: জাহিদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক অফিসার ডা: সিরাজুল ইসলাম মানিক সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com