1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মনোহরগঞ্জে চুরি যাওয়া গরু উদ্ধার - দৈনিক কুমিল্লার ডাক
শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
Title :
কুমিল্লা সদর দক্ষিণের উন্নয়নের প্রত্যাশায় আনারস প্রতীকের জনসভা কুমিল্লা সদর দক্ষিণে পানির ট্যাংকিতে বিষ মিশ্রণের ঘটনায় উদ্বেগ চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

মনোহরগঞ্জে চুরি যাওয়া গরু উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ৩০২১ Time View

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ২নং সরসপুর ইউনিয়নের একটি বসত ঘর থেকে গত ৭ মার্চ রাতে অজ্ঞাতনামা চোরেরা একটি ধূসর রং এর গাভী গরু এবং একটি লাল রং এর বকনা বাছুর চুরি করে নিয়ে যায়, যার মূল্য অনুমানিক এক লক্ষ টাকা। ঘটনার পর থেকে গরুর মালিক আবদুল মতিন সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে গরু না পেয়ে অবশেষে ১৩ মার্চ মনোহরগঞ্জ থানায় এজাহার দায়ের করেন। মামলা নং- ০২, ধারা- ৩৮০ পেনাল কোড ১৮৬০ অনুযায়ী রুজু করা হয়।

এসআই জিকু শীল (নিঃ) এর নেতৃত্বে পুলিশ দল ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরা ও তথ্য প্রযুক্তির সহায়তায় চোরাই গরু বহনকারী পিকআপ গাড়ীটি সনাক্ত করে এবং একটি নীল রং এর পিকআপ জব্দ করে। পিকআপ ড্রাইভার মুক্তার হোসেনকে ধৃত করা হয় এবং তিনি জিজ্ঞাসাবাদে চোরাই চক্রের মূলহোতা ও পিকআপের মালিক মোঃ নাছির উদ্দিন সহ অন্যান্য সদস্যদের নাম প্রকাশ করেন। পুলিশ তার দেওয়া তথ্যের ভিত্তিতে চোরাই চক্রের সদস্য আব্দুল খালেককে ধরতে সক্ষম হয়, যদিও নাছির উদ্দিন পালিয়ে যান। পরবর্তীতে চোরাই গরুগুলো হুমায়ুন কবিরের দোকান ঘর থেকে উদ্ধার করা হয়। চোরাই চক্রের পলাতক সদস্য সহ অনান্য অজ্ঞাতনামা সদস্যদের গ্রেফতারের জন্য অভিযান চলমান রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com