1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লার টিক্কারচর গোমতী সেতু পর্যটকদের নিরাপত্তা ঝুঁকিতে - দৈনিক কুমিল্লার ডাক
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
Title :
চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ দেবীদ্বারে ভিসার আকামা নিয়ে বিরোধের জের; আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড দেবীদ্বার পৌরসভার মূল সড়কগুলো বন্ধ রেখে চলছে সড়ক উন্নয়ন কাজ; তীব্র তাপদাহে চলাচলে জনভোগান্তি চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা “সাংবাদিকতার মুখোশে অপকর্ম : সত্যের সন্ধানে অবিচল”

কুমিল্লার টিক্কারচর গোমতী সেতু পর্যটকদের নিরাপত্তা ঝুঁকিতে

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৩০৩৭ Time View

কুমিল্লার টিক্কারচর গোমতী সেতু, যা একটি জনপ্রিয় পর্যটন স্থান হিসেবে পরিচিত, সেখানে ফুটপাতের ভাঙ্গা অংশগুলো পর্যটকদের জন্য বিপদজনক হয়ে উঠেছে। সেতুর ফুটপাতের কিছু অংশ ভেঙে গিয়ে বড় বড় গর্ত সৃষ্টি হয়েছে, যা অনেক পর্যটকের জন্য আহতের কারণ হয়ে দাঁড়িয়েছে। রাতের বেলায় সেতুর আলোকসজ্জা থাকলেও, ফুটপাতের এই অবস্থা পর্যটকদের জন্য ঝুঁকিপূর্ণ।

পর্যটকরা আশা করছেন যে কর্তৃপক্ষ দ্রুত এই মেরামত কাজ শুরু করবেন এবং সেতুটি আবার নিরাপদ হয়ে উঠবে। তবে, বর্তমানে মেরামতের কোনো সরকারি ঘোষণার তথ্য জানা যায়নি। স্থানীয় এলাকাবাসী, পর্যটক ও দোকানিরা দ্রুত প্রয়োজনীয় প্রক্ষেপ নেওয়ার জন্য জনপ্রতিনিধিদের আহ্বান জানিয়েছেন। সাংবাদিক মোহাম্মদ কাজী নুর আলম বলেন, সেতুর দু’পাশে সতর্কতামূলক চিহ্ন এবং ব্যারিকেড বসানোর মাধ্যমে পর্যটকদের জন্য নিরাপদ চলাচলের ব্যবস্থা করা উচিত। এছাড়াও, ফুটপাতের ভাঙ্গা অংশগুলো মেরামত করে পর্যটকদের জন্য নিরাপদ করে তোলা উচিত।

টিক্কারচর গোমতী সেতুর মেরামত কাজ জরুরি প্রয়োজন যা পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করবে। কর্তৃপক্ষের উচিত এই বিষয়ে দ্রুত পদক্ষেপ নেওয়া এবং সেতুটিকে আবার নিরাপদ করে তোলা।

উল্লেখ্য, গোমতী সেতুর উদ্বোধন হয়েছিল ২৫ মে ২০১৯ সালে। এই সেতুর মাধ্যমে দূরদূরান্ত থেকে আগত অসংখ্য পর্যটক এবং স্থানীয় জনগণের চলাচলের সুবিধা বেড়েছে। তবে বর্তমানে সেতুর অবস্থা দেখে মনে হচ্ছে এর মেরামতের প্রয়োজন প্রকট। সেতুর নিরাপদ চলাচলের জন্য এবং পর্যটকদের সুরক্ষার জন্য দ্রুত পদক্ষেপ নেওয়া অত্যন্ত জরুরি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com