1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মনোহরগঞ্জে ছিনতাইকৃত সিএনজি উদ্ধার, ছিনতাই চক্রের একজন গ্রেফতার - দৈনিক কুমিল্লার ডাক
শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
Title :
কুমিল্লা সদর দক্ষিণের উন্নয়নের প্রত্যাশায় আনারস প্রতীকের জনসভা কুমিল্লা সদর দক্ষিণে পানির ট্যাংকিতে বিষ মিশ্রণের ঘটনায় উদ্বেগ চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

মনোহরগঞ্জে ছিনতাইকৃত সিএনজি উদ্ধার, ছিনতাই চক্রের একজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৩০১৫ Time View

মনোহরগঞ্জ থানা পুলিশ একটি সাহসী অভিযানে একটি ছিনতাইকৃত সিএনজি উদ্ধার এবং ছিনতাই চক্রের একজন প্রধান সদস্যকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে গত ২২ মার্চ রাতে, যখন চার অজ্ঞাতনামা ব্যক্তি একটি সিএনজি চালককে ভয়ভীতি দেখিয়ে তার সিএনজি ছিনিয়ে নেয় এবং তাকে আহত করে রাস্তায় ফেলে দেয়।

মনোহরগঞ্জ থানার মামলা নং-০৮, তারিখ-২৩/০৩/২০২৪খ্রিঃ, ধারা-৩৯৪ পেনাল কোড অনুযায়ী, সহকারী পুলিশ সুপার জনাব সোমেন মজুমদার এবং অফিসার ইনচার্জ জনাব সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির এর নেতৃত্বে পুলিশ বাহিনী দেবিদ্বার থানার সহায়তায় অভিযান চালিয়ে গত ২৩ মার্চ আসামী মোঃ আলাউদ্দিনকে গ্রেফতার করে। তার গ্যারেজ থেকে ছিনতাইকৃত সিএনজিটি উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে যে, ছিনতাই চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। এই ঘটনায় স্থানীয় জনগণ পুলিশের দ্রুত ও সফল অভিযানের জন্য প্রশংসা জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com