1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০২:১০ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৩০১৫ Time View

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে গত চব্বিশ ঘন্টায় থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১৮ কেজি গাঁজা ও ৩০ বোতল বিদেশী মদ উদ্ধার করেছে। এ সময় চার মাদক কারবারিকে আটক ও মাদক পরিবহনকাজে ব্যবহৃত একটি সুজুকি জিক্সার (কুমিল্লা-ল-১৩-৭৮৫৬) মোটারসাইকেল জব্দ করেছে পুলিশ। আটককৃতরা হলো: রংপুর জেলার তারাগঞ্জ থানার পশ্চিম কুর্শা গ্রামের মৃত ইসরাইল খাঁন এর ছেলে মো: বেলাল খাঁন (৪২), গাইবান্ধা জেলার সাঘাটা থানার বোনারপাড়া গ্রামের হাসপাতাল কলোনী এলাকার আবুল কাশেমের মেয়ে ও একই এলাকার আরিফ মোল্লার স্ত্রী মিনারা বেগম প্রকাশ রূপা (৩০), কুমিল্লার কোতোয়ালী থানাধিন দক্ষিণ চর্থা (বড় পুকুরপাড়) এলাকার মৃত নূর মোহাম্মদ এর মো: জলিল (২৮) ও রাজধানীর পল্লবী থানাধিন ০৭নং সেকশনের ০১নং লেনের ০৬নং বাসার ইদ্রিছ মিয়ার ছেলে মো: সুজন (২৬)। বৃহস্পতিবার (০৯ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর পাঁচটায় চৌদ্দগ্রাম থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক মো: আলমগীর হোসেনের নেতৃত্বে থানার সহকারী উপ-পরিদর্শক মো: নজরুল ইসলাম-০১ ও সঙ্গীয় ফোর্স সহ চৌদ্দগ্রাম পৌরসভাধিন নবগ্রাম রাস্তার মাথা এলাকায় মুন্সীরহাটগামী পাকা সড়কের উপর বিশেষ অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজা সহ বেলাল খাঁঁন ও মিনারা বেগম রূপাকে আটক করা হয়।

এদিকে থানার উপ-পরিদর্শক মো: আব্দুল মতিন ও সহকারী উপ-পরিদর্শক মো: এমরান ভূঁইয়া সঙ্গীয় ফোর্স সহ বৃহস্পতিবার সকাল অনুমান ০৭:০৫ ঘটিকায় পৌরসভাধিন বীরচন্দ্রনগর রাস্তার মাথা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৩০ বোতল বিদেশী মদ ও ২ কেজি গাঁজা সহ মাদক কারবারি মো: জলিলকে আটক করে। এ সময় মাদক পরিবহনকাজে ব্যবহৃত একটি সুজুকি জিক্সার মোটরসাইকেল জব্দ করা হয়।

অপরদিকে একইদিন সকাল ০৭.২০ ঘটিকায় থানার উপ-পরিদর্শক মো: মশিউর আলম ও সহকারী উপ-পরিদর্শক মো: মহিউদ্দিন সঙ্গীয় ফোর্স সহ চৌদ্দগ্রাম বাজারস্থ স্টার লাইন কাউন্টার এর সামনে অভিযান চালিয়ে সুজন নামে এক মাদক কারবারিকে ছয় কেজি গাঁজা সহ আটক করা হয়। পরে আটককৃত সকলের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে পৃথক ০৩টি মামলা দায়ের শেষে বৃহস্পতিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘পৃথক অভিযান চালিয়ে ১৮ কেজি গাঁজা ও ৩০ বোতল বিদেশী মদ সহ চার মাদক কারবারিকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।’

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com