1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লা সদর দক্ষিণের উন্নয়নের প্রত্যাশায় আনারস প্রতীকের জনসভা - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

কুমিল্লা সদর দক্ষিণের উন্নয়নের প্রত্যাশায় আনারস প্রতীকের জনসভা

মনোয়ার হোসেন :
  • Update Time : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৩০৩০ Time View

আসন্ন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণায় জনগণের সাথে মিলিত হয়ে ইঞ্জিনিয়ার মোহাম্মদ আক্তারুজ্জামান রিপন তার ভিশন তুলে ধরেছেন। তিনি আনারস প্রতীকে ভোট দিয়ে এলাকাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার আহ্বান জানিয়েছেন।

গত ৯ মে, চৌয়ারা ইউনিয়নের পিপুলিয়া বাজারে অনুষ্ঠিত জনসভায় রিপন বলেন, “সদর দক্ষিণের মানুষ দীর্ঘদিন ধরে উন্নয়নের ছোঁয়া থেকে বঞ্চিত। আমি নির্বাচিত হলে এই এলাকাকে মাদক ও সন্ত্রাসমুক্ত করে, ইপিজেডের বর্জ্য নিয়ন্ত্রণ করে, এলাকার ইতিহাস ও ঐতিহ্য সম্মুন্নত রেখে উন্নয়নের পথে এগিয়ে নেব।”

ভোটাররা রিপনের প্রতি তাদের আস্থা প্রকাশ করে বলেন, “রিপন একজন সু-শিক্ষিত ও যোগ্য ব্যক্তি, যিনি দীর্ঘদিন ধরে এলাকার মানুষের মন জয় করে আসছেন।”

নির্বাচনের দ্বিতীয় ধাপ ২১ মে অনুষ্ঠিত হবে, এবং প্রচারণা এখন তুঙ্গে। এলাকার মানুষ আনারস প্রতীকের দিকে ঝুঁকছে এবং রিপনের উন্নয়নমুখী ভিশনে আস্থা রাখছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com