1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২২ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা

মোঃ সাখাওয়াত হোসেন :
  • Update Time : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ৩০৩২ Time View

ঋণ দেয়ার প্রলোভন দেখিয়ে সঞ্চয়ের নগদ অর্থ নিয়ে পালিয়েছে প্রতারক চক্র। জানা গেছে, চক্রটি জনপ্রতি নব্বই হাজার টাকা থেকে ২ লাখ টাকা পর্যন্ত ঋণ দেয়ার দেয়ার প্রস্তাব দিয়ে সাধারণ মানুষের কাছ থেকে ৭ হাজার থেকে ১৪ হাজার বা তারও বেশি টাকা সংগ্রহ করে।

এরপর রাতের আঁধারে তারা সব টাকা নিয়ে অদৃশ্য হয়ে যায়। ঘটনাটি ঘটেছে মনোরহগঞ্জ উপজেলা ৫ নং ঝলম দক্ষিণ ইউনিয়নে।

এই ঘটনায় অনেকেই তাদের সঞ্চয় হারিয়েছেন এবং প্রতারিত হয়েছেন। স্থানীয় পুলিশ এবং প্রশাসন এই ঘটনার তদন্তে নেমেছে এবং জনগণকে এই ধরনের প্রতারণা থেকে সাবধান থাকার জন্য সতর্ক করেছে। পুলিশ জানিয়েছে, এই ধরনের প্রতারণা চক্রের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে এবং জনগণকে যে কোনো সঞ্চয় বা বিনিয়োগের আগে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের বৈধতা যাচাই করার জন্য উৎসাহিত করেছে।

বাংলাদেশ ব্যাংক এবং জাতীয় সঞ্চয় ব্যুরো জনগণকে নিরাপদ সঞ্চয়ের বিভিন্ন স্কিম অফার করে থাকে, যা বৈধ এবং নিরাপদ। এই প্রতিষ্ঠানগুলোর মাধ্যমে সঞ্চয় করা হলে এই ধরনের প্রতারণা থেকে রক্ষা পাওয়া যায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com