1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লা সদর দক্ষিণে পানির ট্যাংকিতে বিষ মিশ্রণের ঘটনায় উদ্বেগ - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

কুমিল্লা সদর দক্ষিণে পানির ট্যাংকিতে বিষ মিশ্রণের ঘটনায় উদ্বেগ

মোঃ পারভেজ হোসেন :
  • Update Time : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৩০২৫ Time View

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বিষ্ণপুর গ্রামে এক প্রবাসীর পরিবারের পানির ট্যাংকিতে বিষ মিশ্রণের ঘটনা ঘটেছে। রৌশনারা বেগম নামের এক নারী অভিযোগ করেছেন, তার পরিবারের পানির ট্যাংকিতে বিষ মিশিয়ে হত্যাচেষ্টা করা হয়েছে। বুধবার ভোরে ফজরের নামাজের সময় পানির গন্ধ অস্বাভাবিক মনে হলে পরে প্রতিবেশীদের সাহায্যে বিষের উপস্থিতি নিশ্চিত হন।

এই ঘটনায় রৌশনারা বেগম কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় শাহপরান, ফজল মিয়া ও আবদুর রহমানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তিনি জানান, জমি নিয়ে দীর্ঘদিনের বিরোধের জের ধরে এই ঘটনা ঘটানো হয়েছে। এলাকাবাসী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন এবং প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com