1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
অনুমতি ছাড়া জিডিতে সাক্ষী; প্রাধ্যক্ষ ও সহকারী প্রক্টরের পদত্যাগ - দৈনিক কুমিল্লার ডাক
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
Title :
গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ দেবীদ্বারে ভিসার আকামা নিয়ে বিরোধের জের; আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড দেবীদ্বার পৌরসভার মূল সড়কগুলো বন্ধ রেখে চলছে সড়ক উন্নয়ন কাজ; তীব্র তাপদাহে চলাচলে জনভোগান্তি চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা

অনুমতি ছাড়া জিডিতে সাক্ষী; প্রাধ্যক্ষ ও সহকারী প্রক্টরের পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৩০১৭ Time View

গত ২৮ এপ্রিল, শিক্ষকদের উপর হামলার ঘটনায় উলটো থানায় অভিযোগ (জিডি) দায়ের করেন উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন। অনুমতি ছাড়াই শেখ হাসিনা হলের প্রাধ্যক্ষ ও ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক মো. সাহেদুর রহমান এবং সহকারী প্রক্টর ও একই বিভাগের সহকারী অধ্যাপক মো. মোশারফ হোসাইনকে জিডির সাক্ষী বানানো হয়। চলমান সংকট নিরসনে উপাচার্যের কোনো পদক্ষেপ না নেয়ার ফলে তারা পদত্যাগ করেন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) রেজিস্ট্রার দপ্তরে প্রেরিত পৃথক দুটি পদত্যাগপত্রে এই তথ্য উঠে আসে। মো. সাহেদুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয়ের স্বাভাবিক শিক্ষা-কার্যক্রমের চলাচলে সৃষ্ট সংকট দিনদিন ঘনীভূত হচ্ছে, এবং তিনি বর্তমান প্রশাসনের অংশ হিসেবে সংকট নিরসনে কার্যকর ভূমিকা রাখতে না পারায় পদত্যাগ করেন। মো. মোশারফ হোসাইন বলেন, চলমান সংকট নিরসনে উপাচার্যের কোনো পদক্ষেপ না নেয়ার ফলে তিনি প্রশাসনিক পদ থেকে পদত্যাগ করেন।

এই ঘটনার প্রেক্ষিতে, উপাচার্যের বিভিন্ন অনিয়ম এবং সংকট নিরসনে বাস্তবিক কোন পদক্ষেপ না নেয়ায় প্রতিবাদে এই পর্যন্ত মোট ১৯ জন শিক্ষক বিভিন্ন প্রশাসনিক দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com