1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লার -২ সংসদীয় আসনে মেঘনা উপ‌জেলা অন্তভূক্ত করার দাবিতে গণসমাবেশ - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

কুমিল্লার -২ সংসদীয় আসনে মেঘনা উপ‌জেলা অন্তভূক্ত করার দাবিতে গণসমাবেশ

নিজস্ব প্রতি‌বেদক ,কু‌মিল্লা:
  • Update Time : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ৩১৬৭ Time View

কুমিল্লার (মেঘনা-হোমনা )২সংসদীয় আসনের দাবিতে গণসমাবেশ করেছে মেঘনা উপজেলার বাসিন্দারা। গণসমাবেশের আয়োজন করে মেঘনা উপজেলা আওয়ামী লীগ।

সোমবার বিকেলে সকল ইউনিয়নের আওয়ামী লীগ, অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সাধারণ মানুষ সংসদীয় আসন পুন:উদ্ধারের দাবীতে বিভিন্ন ধরনের স্লোগান দিয়ে সভাস্থল উপজেলা সদরের ভাটের চর এলাকায় আসে।

গণসমাবেশের নেতৃত্ব দেন মেঘনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেঘনা উপজেলার প্রতিষ্ঠাতা মো. শফিকুল আলম।

বক্তব্যে তিনি বলেন, ২০০৮ সালে মেঘনা -হোমনা সংসদীয় আসন বাতিল করা হয়। এরপর থেকে মেঘনার মানুষ একরকম বন্দী জীবন যাপন করছে। মেঘনার উন্নয়ন নেই। মেঘনার মানুষের পাশে কেউ নেই। অথচ ভোটের জয় হয় মেঘনা থেকেই। একসময় মেঘনায় উপজেলা ছিল না।

আমি মমতাময়ী নেত্রীকে বললাম, আপনি আসন দিলে নৌকা আনার দায়িত্ব আমাদের। নেত্রী আসন দিলেন। আর আমরা নেত্রীকে নৌকা উপহার দিয়েছি। অথচ একটি কুচক্রী মহল এত কিছুর পরেও বিরোধীতা করছে। তারা রাজাকারের লোক। তারা খন্দকার মোশতাকের লোক। তাই দাউদকান্দির ভোটে জয়লাভ করতে না পেরে মেঘনাকে সঙ্গে রেখে জয়ী হচ্ছে। অথচ সুবিধার সময় মেঘনার কথা মাথায় রাখেনা। মেঘনার এই চর অঞ্চলের মানুষের পাশে তারা কখনই থাকেনি থাকবেও না।

এসময় তিনি বলেন, আমি নেতৃকে বলে অনুরোধ করবো। আমরা অতীতে উপজেলায় নৌকা দিয়েছি। আপনি সংসদীয় আসন দেন। দেশের একমাত্র আসনও যদি নৌকার হয়ে থাকে তাহলে এই মেঘনাই হবে। আমরা দাউদকান্দির সঙ্গে থেকে আর অবেহেলিত হতে চাই না। আমরা মুক্ত হতে চাই।

এসময় বক্তব্য রাখেন, মেঘনা উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ মিয়া রতন শিকদার। তিনি বলেন, মেঘনাকে মেঘনার মত থাকতে দেয়নি দাউদকান্দির এমপি। প্রথম দিক থেকেই আমরা এর প্রতিবাদ করে যাচ্ছিলাম।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com