Warning: Creating default object from empty value in /home/comillar/public_html/wp-content/themes/NewsSun/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
“কুমিল্লা নগরীতে চাঁদাবাজির ঘটনায় ক্ষুব্ধ সিটি মেয়র, অভিযুক্ত গ্রেপ্তার” - দৈনিক কুমিল্লার ডাক
  1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
“কুমিল্লা নগরীতে চাঁদাবাজির ঘটনায় ক্ষুব্ধ সিটি মেয়র, অভিযুক্ত গ্রেপ্তার” - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
Title :
কুমিল্লায় অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় এমপির নাম ভাঙ্গিয়ে ড্রেজার দিয়ে গোমতীর উর্বর জমি নিধন কুমিল্লায় ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিনকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড; আপিল শর্তে জামিন চৌদ্দগ্রামে পুচকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ চৌদ্দগ্রামে এলজি গান সহ অস্ত্রধারী যুবক আটক ছাত্রলীগ নেতাকর্মীদের গণহারে পদত্যাগ কুমিল্লায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের বিভাগীয় সাংগঠনিক কর্মকাণ্ডের প্রস্তুুতি সভা সমাপ্ত কুমিল্লায় জোড়া খুনের মামলায় ০৬ জনের মৃত্যু দণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড ছিনতাইয়ের ৩৬ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধারসহ গ্রেফতার দুই নগরীর পূর্বালী চত্বরে ‘শান্তি সমাবেশ’ করেছে মহানগর ছাত্রলীগ

“কুমিল্লা নগরীতে চাঁদাবাজির ঘটনায় ক্ষুব্ধ সিটি মেয়র, অভিযুক্ত গ্রেপ্তার”

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : শনিবার, ২৫ মে, ২০২৪
  • ৩১০০ Time View

কুমিল্লা নগরীতে ভবন নির্মাণে চাঁদাদাবির অভিযোগে আবদুল হাসান চৌধুরী অপু নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৫ মে) দুপুরে আদালতের মাধ্যমে আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার (২৪ মে) গভীর রাতে মোগলটুলির বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

কুমিল্লার কোতোয়ালি মডেল থানার ওসি মোঃ ফিরোজ হোসেন এ বিষয়ে নিশ্চিত করেছেন। তিনি জানান, অপু ও তার সঙ্গীরা নগরীর ৫ নম্বর ওয়ার্ডে নতুন বাড়ি নির্মাণ কিংবা সংস্কারকাজে চাঁদা দাবি করতেন। এ চাঁদাবাজ চক্রটি স্থানীয় জাতীয় পার্টির নেতা এয়ার আহমেদ সেলিমের ছেলে শাকিল আহমেদ রানার সঙ্গেও একই আচরণ করেছে। রানা জানান, চাঁদা না পেয়ে অপু ও তার সঙ্গীরা তাকে আক্রমণ করে আহত করেছে।

সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা জানান, অপুর চাঁদাবাজিতে অতিষ্ঠ হয়ে উঠেছেন এলাকাবাসী। অপু প্রতিনিয়ত আগ্নেয়াস্ত্র নিয়ে চলাফেরা করে এবং চাঁদাবাজি করে থাকেন। এ বিষয়ে কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র সূচনা বলেন, অপু একজন চিহ্নিত চাঁদাবাজ এবং তার বিরুদ্ধে অনেক অভিযোগ পেয়েছেন। তিনি আরও বলেন, নগরীতে চাঁদাবাজি করার চেষ্টা করা কাউকেই ছাড় দেওয়া হবে না।

কুমিল্লার পুলিশ সুপার আবদুল মান্নান জানান, অপুর বিরুদ্ধে চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধে ৮-৯টি মামলা রয়েছে এবং তিনি জামিনে ছিলেন। তাকে চাঁদাবাজি ও হামলার মামলায় গ্রেপ্তার করা হয়েছে এবং শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com