1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে দালাল নির্মূল অভিযানে বড় সাফল্য - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে দালাল নির্মূল অভিযানে বড় সাফল্য

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ৩০২১ Time View

কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে দালাল নির্মূলের লক্ষ্যে চালানো মোবাইল কোর্টের অভিযানে এক দালালকে তিন মাসের জেল দেওয়া হয়েছে। আদর্শ সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান এই মোবাইল কোর্ট পরিচালনা করেন।

গ্রেফতারকৃত দালাল রুহুল আমিন (৩৫), পিতা- মৃত বাদশা মিয়া, কুমিল্লা সিটি করপোরেশনের ২য় মুরাদপুরের বাসিন্দা। তাকে হাসপাতালের জরুরি বিভাগের গাইনী ওয়ার্ডের সামনে ঘুরাঘুরি করতে দেখে আটক করা হয়।

জেলা প্রশাসক ও হাসপাতাল কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী, হাসপাতালকে দালাল মুক্ত করতে এই অভিযান চালানো হচ্ছে। রোগীদের হয়রানি করে বিভিন্ন বেসরকারি ক্লিনিক ও ডায়াগনিস্টিক সেন্টারে নিয়ে যাওয়ার অপরাধে রুহুল আমিনকে এই সাজা দেওয়া হয়।

এর আগে গত শনিবার জুয়েল নামের আরেক দালালকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও দালালি করার অপরাধে তাকে ৩ মাসের কারাদণ্ড ও ৫০ টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

জেলা প্রশাসন, কুমিল্লা মেডিকেল কলেজ কর্তৃপক্ষ, পুলিশ ও আনসার বাহিনীর সহায়তায় চিহ্নিত দালালদের বিরুদ্ধে এই অভিযান চলমান রয়েছে। কুমিল্লা জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব খন্দকার মু. মুশফিকুর রহমান হাসপাতালটি দালালমুক্ত না হওয়া পর্যন্ত অভিযান অব্যাহত রাখার নির্দেশনা প্রদান করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com