1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মাস পেরোলেও সন্ধান মিলেনি বাঙ্গরায় নিখোঁজ গৃহবধুর - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
Title :
তিতাসে দেলোয়ার হোসেন পলাশের শুভেচ্ছা বিনিময় ঢাকায় ঢুকতে দেওয়া হচ্ছেনা চামড়াবাহী ট্রাক আওয়ামী লীগের পক্ষে কাজ করায়, সেচ্ছাসেবক লীগ নেতার আঙ্গুল কর্তন! দেবীদ্বারে ছবি তোলাকে কেন্দ্র করে দু’পক্ষের পাল্টাপাল্টি হামলায় আহত-১০ ব্যাবসা প্রতিষ্ঠান ও মোটর সাইকেল ভাংচুর তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩

মাস পেরোলেও সন্ধান মিলেনি বাঙ্গরায় নিখোঁজ গৃহবধুর

রায়হান চৌধুরী (কুমিল্লা) মুরাদনগর :
  • Update Time : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ৩১৬৮ Time View

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা থেকে নিখোঁজের একমাস অতিবাহিত হলেও গৃহবধু রেশমা আক্তারের সন্ধান পায়নি থানা পুলিশ। গত ২৯ জুলাই সকাল আনুমানিক ১০টায় বাঙ্গরা বাজার থানাধীন দৌলতপুর গ্রামের তার শুশুর বাড়ি থেকে সে নিখোঁজ হয়। উপায়ন্ত না পেয়ে ভুক্তভোগির পরিবার বারবার পুলিশের কাছে দ্বারস্ত হচ্ছেন। গতকাল বুধবার বিকেলে মুরাদনগর উপজেলা প্রেসক্লাবে এসে সাংবাদিকদের কাছে তারা হতাশার কথা প্রকাশ করেন।

জানা যায়, ৯ মাস পূর্বে যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া গ্রামের মৃত সেলিম মিয়ার মেয়ে রেশমা আক্তারের সাথে বাঙ্গরা পূর্ব ইউনিয়নের দৌলতপুর গ্রামের মৃত রুস্তম খানের ছেলে নাছির খানের বিবাহ হয়। বিয়ের পর তাদের দাম্পত্য জীবন সুখেই কাটাচ্ছিলেন। বেড়ানোর উদ্দেশ্যে রেশমা আক্তার গত ২৯ জুলাই সকাল ১০টায় স্বামীর বাড়ি দৌলতপুর থেকে বাবার বাড়ি মোচাগড়ার উদ্দেশ্যে বের হয়ে যায়। দেবর ইউসুফ খান তার বাবার বাড়িতে ফোন দিলে রেশমা আক্তার তাদের বাড়ি যায়নি বলে জানায়। এ খবর পেয়ে তারা নিকট আত্মীয় স্বজন ও সম্ভাব্য সকল স্থানে খোঁজ-খবর নেন, কিন্তু তার কোন সন্ধান পাওয়া পাননি। পরে নিরূপায় হয়ে রেশমা আক্তারের স্বামী নাছির খান গত ৮ আগষ্ট বাঙ্গরা বাজার থানায় একটি জিডি করেন (নং ৩৪৭)। কিন্তু এখনো তারা তার সন্ধান না পেয়ে দুশ্চিন্তায় আছেন।

রেশমা আক্তারের মা সেলিনা বেগম বলেন, আমার মেয়ে ৮/১০ জন মেয়ের মতো না। সে সরল ও স্বাভাবিক জীবন যাপনে অভ্যস্ত। তাকে খুঁজে না পেলে আমার বেঁচে থাকাই হবে কষ্টসাধ্য। যে করেই হোক আপনারা তাকে খুঁজে বের করুন- এই বলেই সে কান্নায় ভেঙ্গে পড়েন।

রেশমা আক্তারের স্বামী নাছির খান বলেন, প্রায় এক বছর আমার সংসার জীবন। কোন বিষয় নিয়ে তার সাথে আমার অশান্তি তৈরী হয়নি। আমার জানামতে তার মধ্যে কোন বিষয় নিয়ে অভিমান নাই। ধারণা করছি পথিমধ্যে কোন দুষ্ট লোকের কবলে সে পড়লো কিনা!
বাঙ্গরা বাজার থানার এসআই ও তদন্তকারী কর্মকর্তা ওবায়দুল্লাহ বলেন, আমি সম্ভাব্য কয়েক জায়গায় নিজেই গিয়েছি। সবচেয়ে বেকায়দার বিষয় হলো, তারা কেউ মোবাইল ফোন ব্যবহার করে না। তবে আমি হাল ছাড়ি নাই, তাকে খুজেঁ পাওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

বাঙ্গরা বাজার থানার ওসি রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, বিষয়টি তদন্ত করার জন্য এসআই ওবায়দুল্লাহকে দায়িত্ব দেওয়া হয়েছে। তারা মোবাইল ব্যবহার না করাতে ক্লু পেতে আমাদের বিলম্ব হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com