Warning: Creating default object from empty value in /home/comillar/public_html/wp-content/themes/NewsSun/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
মুরাদনগর থানার মূল ফটকে পুলিশ পরিচয়ে ছিনতাই - দৈনিক কুমিল্লার ডাক
  1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
মুরাদনগর থানার মূল ফটকে পুলিশ পরিচয়ে ছিনতাই - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
Title :
কুমিল্লায় অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় এমপির নাম ভাঙ্গিয়ে ড্রেজার দিয়ে গোমতীর উর্বর জমি নিধন কুমিল্লায় ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিনকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড; আপিল শর্তে জামিন চৌদ্দগ্রামে পুচকা খেয়ে ৬ স্কুল শিক্ষার্থী অসুস্থ চৌদ্দগ্রামে এলজি গান সহ অস্ত্রধারী যুবক আটক ছাত্রলীগ নেতাকর্মীদের গণহারে পদত্যাগ কুমিল্লায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের বিভাগীয় সাংগঠনিক কর্মকাণ্ডের প্রস্তুুতি সভা সমাপ্ত কুমিল্লায় জোড়া খুনের মামলায় ০৬ জনের মৃত্যু দণ্ড, ৭ জনের যাবজ্জীবন কারাদণ্ড ছিনতাইয়ের ৩৬ ঘন্টার মধ্যে মালামাল উদ্ধারসহ গ্রেফতার দুই নগরীর পূর্বালী চত্বরে ‘শান্তি সমাবেশ’ করেছে মহানগর ছাত্রলীগ

মুরাদনগর থানার মূল ফটকে পুলিশ পরিচয়ে ছিনতাই

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৩০৫৭ Time View

কুমিল্লার মুরাদনগরে এক চাঞ্চল্যকর ঘটনায়, পুলিশ পরিচয়ে কয়েকজন দুর্বৃত্ত মাঝরাতে এক মৎস্য ব্যবসায়ীর কাছ থেকে নগদ টাকা ছিনতাই করেছে। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে মুরাদনগর থানার মূল গেইটের সামনে এই ফিল্মি স্টাইলের ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার হন সঞ্জিত চন্দ্র সরকার (৫২), যিনি পাহাড়পুর গ্রামের বাসিন্দা। তিনি জানান, মাছ ক্রয়ের জন্য নিয়ে যাওয়া নগদ ১ লক্ষ টাকা তার কাছে থেকে যায় এবং পরে তা ছিনতাই হয়। তার দাবি, ঘটনার পরদিন বুধবার দুপুর পর্যন্ত থানার কোন কর্মকর্তা তার লিখিত অভিযোগ গ্রহণ করেনি। অথচ থানার ওসি প্রভাষ চন্দ্র ধর দাবি করেন, এ বিষয়ে তার কোন জানা নেই এবং কেউ অভিযোগ নিয়ে আসেনি।

এই ঘটনা নিয়ে স্থানীয় জনগণের মধ্যে উদ্বেগ ও ক্ষোভের সৃষ্টি হয়েছে। পুলিশের পরিচয়ে ছিনতাইয়ের এই ধরনের ঘটনা জননিরাপত্তার প্রশ্ন তুলে ধরে। স্থানীয় প্রশাসনের কাছে জনগণের দাবি, এই ঘটনার দ্রুত তদন্ত ও দোষীদের শাস্তির ব্যবস্থা করা হোক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com