1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
“শিক্ষার রজত জয়ন্তী : মুরাদনগরে অধ্যাপক আবদুল মজিদ কলেজের পথচলার ২৫ বছর” - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
Title :
“কুমিল্লার হোমনায় ব্যবসায়ী হত্যা : আদালতের ঐতিহাসিক রায়ে ৭ জনের মৃত্যুদ- ও ৭ জনের যাবজ্জীবন” চৌদ্দগ্রামে বিদেশ প্রত্যাগত অভিবাসীদের পুনঃএকত্রীকরণে সেমিনার চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা”

“শিক্ষার রজত জয়ন্তী : মুরাদনগরে অধ্যাপক আবদুল মজিদ কলেজের পথচলার ২৫ বছর”

সাখাওয়াত হোসেন তুহিন :
  • Update Time : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৩০৪৪ Time View

কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের অধ্যাপক আবদুল মজিদ কলেজ তার ২৫ বছর পূর্তি উপলক্ষে এক রজতজয়ন্তী উৎসবের আয়োজন করে। শনিবার রাতে এই উৎসব সম্পন্ন হয়, যা দুপুরে কলেজ মাঠে এক উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছিল। এক বর্ণাঢ্য র‍্যালির মাধ্যমে উৎসবের সূচনা হয়, এরপর জাতীয় সঙ্গীত ও পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে উৎসবের উদ্বোধন করা হয়। উৎসব উদযাপন কমিটির আহ্বায়ক মাহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামানের সভাপতিত্বে এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার এমপির প্রধান অতিথির বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান সমৃদ্ধ হয়। কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মাঃ আবদুল মজিদ অনুষ্ঠানটি উদ্বোধন করেন।

বিশেষ অতিথিরা ছিলেন রাষ্ট্রপতির প্রেস সচিব মা. জয়নাল আবদীন, ঢাকা মেট্রোপলিটনের অতিরিক্ত পুলিশ কমিশনার মাহাম্মদ হারুন অর রশীদ, এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ। কলেজের প্রাক্তন ছাত্র আহমেদ রেজা ও রাকিব হাসানের উপস্থাপনায় অনুষ্ঠান আরও জীবন্ত হয়ে ওঠে। উল্লেখ্য, ১৯৯৫ সালে শিক্ষার আলো জ্বালাতে ‘অধ্যাপক আবদুল মজিদ কলেজ’ প্রতিষ্ঠা করেন অধ্যক্ষ মা. আবদুল মজিদ, যা শুরু থেকেই মেধাবী শিক্ষার্থী তৈরি করে দেশের শিক্ষা ক্ষেত্রে নজর কাড়তে সক্ষম হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com