1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
“স্মৃতির পাতায় বড়শালঘর ইউ এম এ উচ্চ বিদ্যালয়ের সাবাস ৯৬ ব্যাচের ঈদ পূর্ণমিলনী: বন্ধুত্বের অমর বন্ধন” - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
Title :
তিতাসে জাগ্রত একতা সংঘের সভাপতি শফিকুল ইসলামকে সংবর্ধনা দেবীদ্বারে আগ্নেয়াস্ত্রসহ ডাকাত দলের ১ সদস্য গ্রেফতার চান্দিনায় শ্রমিক অবরোধ : পারিশ্রমিকের দাবিতে মহাসড়ক স্তব্ধ কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্রমিক আন্দোলনে যানজট চৌদ্দগ্রামে গাঁজা-ইয়াবা উদ্ধার, কথিত সাংবাদিকসহ আটক ১৩ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত ঈদে পরিবার ছেড়ে রাস্তায় : হাইওয়ে পুলিশের অক্লান্ত সেবায় সুরক্ষিত যাত্রা “কলেজের করিডোরে হৃদয়ের হাসি : বৃষ্টি ও সাহিত্যের মিলন” পুলিশ পরিচয়ে ছিনতাই চক্রের মূল হোতা গ্রেফতার

“স্মৃতির পাতায় বড়শালঘর ইউ এম এ উচ্চ বিদ্যালয়ের সাবাস ৯৬ ব্যাচের ঈদ পূর্ণমিলনী: বন্ধুত্বের অমর বন্ধন”

মাহফুজ আহাম্মদ :
  • Update Time : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ৩০৫৩ Time View

বন্ধুত্বের আবেগ ও বিশ্বাসের প্রতিফলন হিসেবে দেবিদ্বারের বড়শালঘর ইউ এম এ উচ্চ বিদ্যালয়ের সাবাস ৯৬ ব্যাচের ঈদ পূর্ণমিলনী এক অনন্য উদাহরণ। এই মিলনমেলা শুধু একটি সামাজিক অনুষ্ঠান নয়, এটি একটি স্মৃতির পুনর্মিলনী, যেখানে প্রাক্তন শিক্ষার্থীরা তাদের স্কুল জীবনের সোনালী দিনগুলির কথা স্মরণ করে। এই অনুষ্ঠানের মাধ্যমে তারা পুরনো বন্ধুত্বকে আরও দৃঢ় করে তোলে এবং নতুন স্মৃতি সৃষ্টি করে।

এই অনুষ্ঠানের বিশেষত্ব হলো, এটি একটি ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী, যেখানে ১৯৯৬ সালের সেই ব্যাচের সকল শিক্ষার্থী শতভাগ কৃতকার্য হয়েছিল। এই সাফল্যের গল্পগুলি প্রজন্মের পর প্রজন্মে অনুপ্রেরণা হিসেবে কাজ করে। সেই সময়ের শিক্ষকদের অবদান এবং শিক্ষার্থীদের পরিশ্রম আজও সকলের মনে গভীর ছাপ রেখেছে।

সকাল ১১ টায় শুরু হওয়া এই অনুষ্ঠানে স্কুলের মাঠ পুনরায় সেই পুরনো দিনের স্মৃতিতে ভরে উঠেছিল। সাবেক প্রধান শিক্ষক ও বড়শালঘর ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের সভাপতিত্বে এবং ব্যাচের ছাত্রদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখা হয়। প্রতিটি বক্তব্যে বন্ধুত্বের আবেগ ও বিশ্বাসের প্রতিচ্ছবি ফুটে উঠেছিল।

সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফাল ড্র এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। এই অনুষ্ঠান শুধু একটি মিলনমেলা নয়, এটি একটি ঐতিহ্যের পুনর্জাগরণ, যেখানে প্রতিটি হাসি, প্রতিটি কথা, এবং প্রতিটি স্মৃতি বন্ধুত্বের অমর বন্ধনকে আরও মজবুত করে। এই অনুষ্ঠান প্রমাণ করে যে, সময় এবং দূরত্ব কখনও সত্যিকারের বন্ধুত্বকে বিচ্ছিন্ন করতে পারে না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com