1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
সুনামগঞ্জের প্রিয় শিল্পী পাগল হাসানের মর্মান্তিক মৃত্যু - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ০১ মে ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
Title :
কুমিল্লায় শিশু ঝুমুর কে হত্যার লোমহর্ষক বর্ননা দিলেন ঘাতক অনুমতি ছাড়া জিডিতে সাক্ষী; প্রাধ্যক্ষ ও সহকারী প্রক্টরের পদত্যাগ সাপাহারে তীব্র তাপপ্রবাহ : মুক্ত স্কাউট দলের মানবিক উদ্যোগ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা : শিক্ষক সমিতির ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের কুমিল্লায় নিষ্পাপ শিশুর জীবন কেড়ে নিল নৃশংস অপরাধ চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ দেবীদ্বারের শিবপুরে ভয়াবহ অগ্নিকান্ড মার্কেট ও বাড়ি পুড়ে ছাঁই কুমিল্লা জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে “পানির ঘন্টা” চালু কুমিল্লা বিআরটিএ কার্যালয়ে দালাল চক্রের দৌরাত্ম্যে জনদুর্ভোগ চরমে একজন সাংবাদিকের সংগ্রাম ও সাহসিকতা গল্প

সুনামগঞ্জের প্রিয় শিল্পী পাগল হাসানের মর্মান্তিক মৃত্যু

অনলাইন ডেস্ক :
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৩০৩১ Time View

সুনামগঞ্জের ছাতক পৌর শহরের সুরমা সেতুর কাছে আজ সকালে এক ভয়াবহ দুর্ঘটনায় সংগীতশিল্পী মতিউর রহমান হাসান ওরফে পাগল হাসান (৩৩) এবং ছাত্তার মিয়া (৩০) নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন, যাদের ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পাগল হাসানের বাড়ি ছাতক উপজেলার শিমুলতলা গ্রামে। তিনি তাঁর জনপ্রিয় গান ‘আসমানে যাইও নারে বন্ধু…’, ‘জীবনখাতায় প্রেম কলঙ্ক…’, ‘মন আমার মরা নদী…’, ‘মাটির বালাখান…’ এর মাধ্যমে শ্রোতাদের হৃদয়ে গভীর ছাপ রেখেছেন। তিনি একজন শিল্পী, গীতিকার ও সুরকার হিসেবে পরিচিত ছিলেন।

প্রথম আলোর সাথে কথা বলে পাগল হাসানের মামা রবিউল হাসান জানান, গতকাল রাতে দোয়ারাবাজার উপজেলায় একটি অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন হাসান। আজ সকালে বাড়ি ফেরার পথে সুরমা সেতু এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে তাঁর অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এই দুর্ঘটনায় তিনি এবং ছাত্তার মিয়া ঘটনাস্থলেই নিহত হন।

শিল্পী পাগল হাসানের স্ত্রী ও দুই ছেলে রয়েছে। তাঁর মৃত্যুর খবরে সুনামগঞ্জের সংস্কৃতিকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম এই দুর্ঘটনার খবরের সত্যতা নিশ্চিত করেছেন। এই ঘটনায় সমগ্র সুনামগঞ্জ শোকাহত। পাগল হাসানের অকাল প্রয়াণে সংগীত জগতে এক বিরাট শূন্যতা সৃষ্টি হয়েছে।

সূত্র : প্রথম আলো

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com