1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় নিষ্পাপ শিশুর জীবন কেড়ে নিল নৃশংস অপরাধ - দৈনিক কুমিল্লার ডাক
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
Title :
“সাংবাদিকতার মুখোশে অপকর্ম : সত্যের সন্ধানে অবিচল” কুমিল্লা গোমতী নদীর পাড়ে বেপরোয়া গতির মোটরসাইকেল : জনজীবনে আতংক জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়ন নির্বাচনে দোহা-আতিক-শাহীন পরিষদ নির্বাচিত সাক্ষীর জেরে নির্দোষী কারাগারে : জনমনে ক্ষোভ কুমিল্লায় অপরাধ দমনে অভিনব সাফল্য : কোতয়ালী মডেল থানার ওসি সহ চার কর্মকর্তা পুরস্কৃত যারা গত ১৫ বছরে এক কিলোমিটার রাস্তা বানাতে পারেনি, তারা কিভাবে ভোট চাইতে আসে – ইন্জিঃ রিপন কুমিল্লা জেলার ট্রাফিক পুলিশ টি এস আই আশীষ কুমারের অসামান্য সেবার জন্য পুরষ্কার প্রাপ্তি দেবীদ্বারে ভয়াবহ অগ্নিকান্ড: রান্নাঘরের আগুনে বাড়ীসহ বাজারের দোকান পুড়ে কোটি টাকার ক্ষয়ক্ষতি আরিফুর রহমান দোলন – সাংবাদিকতা ও রাজনীতির মিশ্রণে এক অনন্য পথিক ইয়াবাসহ যুবলীগ নেতা ও তার স্ত্রী গ্রেফতার

কুমিল্লায় নিষ্পাপ শিশুর জীবন কেড়ে নিল নৃশংস অপরাধ

মোঃ সাখাওয়াত হোসেন :
  • Update Time : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ৩০৬৬ Time View

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের খিলপাড়া গ্রামের প্রবাসী জাকির হোসেন কালন মিয়ার মেয়ে তানজিম সুলতানা ঝুমু (৯) এর মর্মান্তিক মৃত্যু স্থানীয় সমাজে গভীর শোকের ছায়া ফেলেছে। তানজিম সুলতানা ঝুমু, যিনি সোনালী শিশু বিদ্যা নিকেতন কিন্ডারগার্টেনের ৩য় শ্রেণির একজন মেধাবী শিক্ষার্থী ছিলেন, তার ধর্ষণ ও হত্যার খবরে সমগ্র উপজেলা শোকস্তব্ধ।

পুলিশ সূত্র অনুযায়ী, স্থানীয় লোকজন সদর দক্ষিণ মডেল থানায় খবর দেওয়ার পর পুলিশ খেয়াইশ মসজিদের নিকটবর্তী ধানক্ষেত থেকে ঝুমুর মৃতদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য দেহটি কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে প্রেরণ করা হয়েছে। ঝুমুর মা জানান, তিনি তার মেয়েকে স্কুলে দিয়ে সকাল ১০ টায় বাড়ি ফিরে যান, কিন্তু মেয়ে বাড়ি ফিরতে দেরি করায় তাকে খোঁজাখুঁজি শুরু করেন। পরবর্তীতে তিনি সদর দক্ষিণ মডেল থানায় নিখোঁজ ডায়েরি করতে আসেন।

সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া বলেন, “শিশুর মা অভিযোগ করতে আসার পর ঘটনার খবর পেয়ে আমিসহ আমার টিম ঘটনাস্থলে যাই। প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে শিশুটিকে ধর্ষনের পর তাকে হত্যা করা হয়েছে।” তিনি আরও জানান, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত সম্পন্ন করা হবে।

এই ঘটনায় সমগ্র উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। সমাজের সকল স্তর থেকে এই নৃশংস অপরাধের তীব্র নিন্দা ও শাস্তির দাবি উঠেছে। এই ঘটনা আমাদের সমাজের নিরাপত্তা ও শিশুদের প্রতি সচেতনতার প্রশ্ন তুলে ধরেছে। সমাজের প্রতিটি সদস্যের এখন একটি দায়িত্ব রয়েছে যে, আমরা আমাদের শিশুদের জন্য একটি নিরাপদ ও সুরক্ষিত পরিবেশ নিশ্চিত করব।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com