1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
“স্মৃতির পাতায় বড়শালঘর ইউ এম এ উচ্চ বিদ্যালয়ের সাবাস ৯৬ ব্যাচের ঈদ পূর্ণমিলনী: বন্ধুত্বের অমর বন্ধন” - দৈনিক কুমিল্লার ডাক
শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
Title :
কুমিল্লা সদর দক্ষিণে পানির ট্যাংকিতে বিষ মিশ্রণের ঘটনায় উদ্বেগ চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত

“স্মৃতির পাতায় বড়শালঘর ইউ এম এ উচ্চ বিদ্যালয়ের সাবাস ৯৬ ব্যাচের ঈদ পূর্ণমিলনী: বন্ধুত্বের অমর বন্ধন”

মাহফুজ আহাম্মদ :
  • Update Time : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ৩০৩৩ Time View

বন্ধুত্বের আবেগ ও বিশ্বাসের প্রতিফলন হিসেবে দেবিদ্বারের বড়শালঘর ইউ এম এ উচ্চ বিদ্যালয়ের সাবাস ৯৬ ব্যাচের ঈদ পূর্ণমিলনী এক অনন্য উদাহরণ। এই মিলনমেলা শুধু একটি সামাজিক অনুষ্ঠান নয়, এটি একটি স্মৃতির পুনর্মিলনী, যেখানে প্রাক্তন শিক্ষার্থীরা তাদের স্কুল জীবনের সোনালী দিনগুলির কথা স্মরণ করে। এই অনুষ্ঠানের মাধ্যমে তারা পুরনো বন্ধুত্বকে আরও দৃঢ় করে তোলে এবং নতুন স্মৃতি সৃষ্টি করে।

এই অনুষ্ঠানের বিশেষত্ব হলো, এটি একটি ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী, যেখানে ১৯৯৬ সালের সেই ব্যাচের সকল শিক্ষার্থী শতভাগ কৃতকার্য হয়েছিল। এই সাফল্যের গল্পগুলি প্রজন্মের পর প্রজন্মে অনুপ্রেরণা হিসেবে কাজ করে। সেই সময়ের শিক্ষকদের অবদান এবং শিক্ষার্থীদের পরিশ্রম আজও সকলের মনে গভীর ছাপ রেখেছে।

সকাল ১১ টায় শুরু হওয়া এই অনুষ্ঠানে স্কুলের মাঠ পুনরায় সেই পুরনো দিনের স্মৃতিতে ভরে উঠেছিল। সাবেক প্রধান শিক্ষক ও বড়শালঘর ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের সভাপতিত্বে এবং ব্যাচের ছাত্রদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখা হয়। প্রতিটি বক্তব্যে বন্ধুত্বের আবেগ ও বিশ্বাসের প্রতিচ্ছবি ফুটে উঠেছিল।

সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফাল ড্র এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। এই অনুষ্ঠান শুধু একটি মিলনমেলা নয়, এটি একটি ঐতিহ্যের পুনর্জাগরণ, যেখানে প্রতিটি হাসি, প্রতিটি কথা, এবং প্রতিটি স্মৃতি বন্ধুত্বের অমর বন্ধনকে আরও মজবুত করে। এই অনুষ্ঠান প্রমাণ করে যে, সময় এবং দূরত্ব কখনও সত্যিকারের বন্ধুত্বকে বিচ্ছিন্ন করতে পারে না।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com