1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কোটি টাকার শিক্ষা উপকরণ ও গরু ছাগল ঈদ উপহার - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
Title :
গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চৌদ্দগ্রামে মর্মান্তিক বাস দুর্ঘটনা : নিহত ৫, আহত ১৫ আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ দিন-ইঞ্জি: রিপন কুমিল্লায় নির্বাচনী উত্তাপ : সদর দক্ষিণ ও বরুড়া উপজেলায় চ্যালেঞ্জের মুখে বর্তমান চেয়ারম্যানরা চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ ট্রেন দূর্ঘটনা : স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু, রেললাইন অবরোধ দেবীদ্বারে ভিসার আকামা নিয়ে বিরোধের জের; আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড দেবীদ্বার পৌরসভার মূল সড়কগুলো বন্ধ রেখে চলছে সড়ক উন্নয়ন কাজ; তীব্র তাপদাহে চলাচলে জনভোগান্তি চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা

কোটি টাকার শিক্ষা উপকরণ ও গরু ছাগল ঈদ উপহার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ৩৪০৩ Time View

দারিদ্র ও অসচ্ছল পরিবারের মাঝে প্রায় ১২লাখ টাকার ঈদ উপহার প্রদান করে চিলড্রেন চার্টার্ড ফাউন্ডেশন (সিসিএফ) নামের সমাজ সেবামূলক স্বেচ্ছাসেবী একটি প্রতিষ্ঠান।
প্রতি বছরের মত এবারও ঈদুল আযহা উপলক্ষে কুমিল্লা চান্দিনা উপজেলার ১নং সুহিলপুর ইউনিয়নের বড়ইয়া কৃষ্ণপুর দৈনিক বাজার সংলগ্ন বাংলা মাঠে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
চিলড্রেন চার্টার্ড ফাউন্ডেশন (সিসিএফ) এর চেয়ারম্যান জনাব জহিরুল ইসলাম স্বাগত বক্তব্যে বলেন।
প্রথমে ২০০৪ সালে আমার পারিবারিকভাবে এ সংস্থাটির কার্যক্রম শুরু করি,
প্রতিবছর ঈদে হতদরিদ্র অসচ্ছল পরিবার খুঁজে বের করে তাদের যাচাই-বাছাই করে শিক্ষাউপকরণ গরু ছাগল গৃহ নির্মাণ সামগ্রী সেলাই মেশিন ভিন্ন স্কুল মসজিদ মাদ্রাসা ও এতিমখানা সহ নানাভাবে সহযোগিতা করে থাকে এ পর্যন্ত প্রায় কোটি টাকার মতো সহায়তা প্রদান করে আসছে বলে জানান তিনি।

সুহিলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী মোখলেছুর রহমান এর সভাপতিতে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক দুইবারের সফল ভিসি এশিয়া মহাদেশের প্রখ্যাত চিকিৎসক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডাক্তার প্রাণ গোপাল দত্ত এমপি।
এসময় প্রধান অতিথির মাধ্যমে বিভিন্ন অসচ্ছল হতদরিদ্র পরিবারের মাঝে শিক্ষা উপকরণ গৃহনির্মাণ সামগ্রী ৮টি গরু, ছাগল সেলাই মেশিন ও নগদ অর্থ প্রদান করেন।

চিলড্রেন চার্টার্ড ফাউন্ডেশন এর হত দারিদ্র অসচ্ছল পরিবারের মাঝে ঈদ উপহার অনুষ্ঠানে আরো বক্তৃতা করেন শূহিলপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, উপজেলা আওয়ামীলীগ সদস্য রফিজ উদ্দিন, কাজী রমিজ উদ্দিন, সার্ভার মনির হোসেন সহ আরো অন্যান্যরা বক্তব্য রাখেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com